ঢাকা, ১২ জুলাই ২০২৪, শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৫ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
১৫ জুন ২০২৪, শনিবার

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। নিহত রুবিয়া খাতুন শেরপুর জেলার ঝিনাইগাতী থানার বড় মালিঝিকান্দা এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় শেনন সোয়েটার কারখানার জুনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে ভোগড়া বাইপাস থেকে একটি অটোরিকশায় করে কোনাবাড়ী যাচ্ছিলেন রুবিয়া খাতুন। তাদের বহনকারী রিকশাটি নগরের বাইমাইল এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলযোগে ছিনতাইকারীরা অটোরিকশার গতিরোধ করে। একপর্যায়ে তারা ওই নারী পোশাক শ্রমিকের মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ছিনতাইকারীরা ওই নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে অটোরিকশাচালক ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুবিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন।
অটোরিকশাচালক রেজাউল করিম জানান, গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে দুইজন যাত্রী ওঠে। একজন নাওজোড় নেমে যান। রুবিয়া খাতুন নামে ওই শ্রমিক কোনাবাড়ী যাবেন বলে রিকশায় থেকে যান। পরে বাইমাইল ব্রিজে আসা মাত্রই পেছন থেকে মোটরসাইকেলযোগে ৩ জন যুবক এসে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

বিজ্ঞাপন
তখন বাধা দিলে ধারালো ছুরি দিয়ে আঘাত করে  মোবাইল নিয়ে যায়।
কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আশরাফ উদ্দিন বলেন,  ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় কেউ আটক হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তারসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status