ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অভিনেতা গ্রেপ্তার

মানবজমিন ডেস্ক

(৬ দিন আগে) ১১ জুন ২০২৪, মঙ্গলবার, ৪:৪৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১১ পূর্বাহ্ন

mzamin

একটি হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কান্নাড়ার জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুপিপা’কে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা হওয়ার দু’দিন পরে তাকে মঙ্গলবার সকালে মহিসুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদের জন্য ব্যাঙ্গালোরে নিয়ে যাওয়ার কথা। ডেপুটি কমিশনার অব পুলিশ নিশ্চিত করেছেন ৪৭ বছর বয়সী এই অভিনেতাকে নিরাপত্তা হেফাজতে নেয়া হয়েছে। পুলিশি সূত্রমতে, ভিক্টিম রেনুকা স্বামীকে ৮ই জুন হত্যা করা হয়। তার মৃতদেহ ৯ই জুন ব্যাঙ্গালোরের কামাক্ষিপালিয়াতে একটি ড্রেনে পাওয়া যায়। তিনি একটি ওষুধ কোম্পানিতে কাজ করতেন। পুলিশ বলেছে, দর্শন থুগুপিপার ঘনিষ্ঠ এক অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ম্যাসেজ পাঠিয়েছিলেন রেনুকা স্বামী। কর্নাটকের রাজধানী থেকে কমপক্ষে ২০০ কিলোমিটার দূরে চিত্রাদূর্গা এলাকায় বসবাস করতেন রেনুকা স্বামী।

 ৯ই জুন স্থানীয়রা যখন দেখতে পান একটি ড্রেন থেকে মৃতদেহ টেনে তুলছে কুকুরে তখন তারা পুলিশে খবর দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়।

বিজ্ঞাপন
এরপর তদন্তশেষে তারা সন্দেহজনকভাবে কয়েকজনকে গ্রেপ্তার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে দর্শন থুগুপিপা’র নাম। রেনুকা স্বামীর পিতা শ্রীনিবাসাইয়া বলেন- রেনুকা আমার একমাত্র ছেলে ছিল। গত বছর বিয়ে করেছে। শনিবারও তার সঙ্গে কথা বলেছি। এই হত্যার বিচার চাই। ওদিকে ব্যাঙ্গালোরে দর্শন থুগুপিপার আরআর নগরের বাসভবনে কঠোর নিরাপত্তা নিশ্চিত করেছে পুলিশ। তারা তাকে জিজ্ঞাসাবাদ করছে, আসলেই তিনি এই হত্যার সঙ্গে সরাসরি জড়িত কিনা তা জানতে। এ মামলায় আরও ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আনাথারু, ক্রান্তিবীরা সাঙ্গোলি রায়ান্না এবং কাতেরা ছবিতে অভিনয়ের জন্য এই অভিনেতা ব্যাপক পরিচিতি পেয়েছেন।

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

প্রেমের টানে যুক্তরাষ্ট্র থেকে ফেনীতে/ পঞ্চাশোর্ধ নারী ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন ২৫ বছরের যুবককে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status