ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

গাজীপুরে তুরাগ ট্রেন লাইনচ্যুত

অনলাইন ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৪৯ অপরাহ্ন

mzamin

গাজীপুর মহানগরীর ধীরাশ্রম রেল স্টেশনের আউটার সিগনালে ঢাকাগামী তুরাগ কমিউটার ট্রেন লাইনচ্যুত হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আধা ঘণ্টা পর দুর্ঘটনা কবলিত বগিটি রেখে ট্রেনটি পুনরায় ঢাকার উদ্দেশে যাত্রী নিয়ে যাত্রা করে। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগরীর জয়দেবপুর রেলওয়ে জংশন ও স্টেশনের মাস্টার হানিফ আলি।

তিনি জানান, তুরাগ কমিউটার ২ ট্রেনটি প্রতিদিন জয়দেবপুর ছাড়ে সকাল ৭টা ১৫ মিনিটে, ঢাকা পৌঁছায় সকাল ৮টা ৩০ মিনিটে। বৃহস্পতিবার নির্ধারিত সময়ে ঢাকাগামী তুরাগ কমিউটার ট্রেনটি যাত্রী নিয়ে জয়দেবপুর রেলস্টেশন ছেড়ে যায়। পরে ট্রেনটি ধীরাশ্রম স্টেশন অতিক্রম করার কিছুক্ষণ পরই এর একটি বগি লাইনচ্যুত হয়। এর ফলে ঢাকা-জয়দেবপুর রেলরুটের একটি লাইন সাময়িকভাবে বন্ধ থাকে।

তিনি আরও বলেন, ঢাকা-জয়দেবপুর রেলরুটে ডুয়েল গেজ ডাবল লাইন রয়েছে। দুর্ঘটনার পর পূর্ব পাশের লাইনটি সাময়িক বন্ধ থাকলেও পশ্চিম পাশের লাইন দিয়ে বাই রোটেশন ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়। পরে সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনা কবলিত বগিটি রেখে তুরাগ কমিউটার ট্রেনটি পুনরায় ঢাকার উদ্দেশে যাত্রী নিয়ে যাত্রা করে।

তুরাগ কমিউটার ট্রেনের যাত্রী এরশাদ হোসেন বলেন, ধীরাশ্রম স্টেশন থেকে ট্রেনটি ঢাকামুখী চলাচল শুরুর কিছুক্ষণের মধ্যে এটির একটি বগি লাইনচ্যুত হয়। আল্লাহর রহমতে অল্পের জন্য সকল যাত্রী প্রাণে রক্ষা পেয়েছেন।

বিজ্ঞাপন
কোনো যাত্রী আহত হননি।

পাঠকের মতামত

আমার মনে হয় এই এলাকায় প্রায় ই ট্রেন লাইনচ্যুত হয় । লাইনে কোন সমস্যা থাকলে তা সংশোধন করা দরকার । কখন প্রাণ হানি হয় নিশ্চয়তা নাই ।

Kazi
২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ১১:০৯ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status