ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

আওয়ামী লীগের দুঃশাসনে ঈদসহ সকল উৎসব ম্লান হয়ে গেছে: মজনু

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ৭:৪১ অপরাহ্ন

mzamin

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, মানুষের মাঝে আজ কোনো আনন্দ নেই। সরকারদলীয় ক্যাডাররা সারাদেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। কেড়ে নেওয়া হয়েছে মানুষের বাকস্বাধীনতা, নির্বাসন দেওয়া হয়েছে গণতন্ত্রকে। এদের দুঃশাসনের কারণে ঈদসহ সকল উৎসব ম্লান হয়ে গেছে। 
তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কষাঘাতে জনজীবন আজ দুর্বিষহ করে তুলেছে। নিরাপত্তাহীনতায় ভুগছে দেশের গণতন্ত্রকামী জনতা। আওয়ামী লুটেরা লুটপাট করে দেশকে অর্থনৈতিকভাবে ফোকলা বানিয়ে ফেলেছে। অবৈধভাবে অর্জিত অর্থ রক্ষা করতে ক্ষমতাকে এরা চিরস্থায়ী করতে চায়।
শুক্রবার বিকালে রাজধানীর মুগদা থানার মানিকনগর কমিশনার কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৭ নং ওয়ার্ড আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
মজনু বলেন, দেশ বিরোধী এ সরকারকে জনগণ যেভাবে প্রত্যাখ্যান করেছে, তেমনিভাবে গণতন্ত্র ধ্বংস করার পিছনে যারা এ অবৈধ সরকারকে সমর্থন দিয়ে যাচ্ছে জাতি তাদেরকেও ক্ষমা করবে না। এ দেশে তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বেই গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে। আর এরজন্য সব ধরনের ত্যাগ স্বীকার করার জন্য প্রস্তুতি রাখতে হবে। 
৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক অলি আহসানের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য শেখ মোহাম্মদ আলী চায়না, কাউন্সিলর সামছুল হুদা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন। 
এসময় নিহত যুবদল নেতা শামীম মোল্লা ও শ্রমিক দলের নেতা ফজলুল রহমান এর পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন মুগদা থানা বিএনপির নেতৃবৃন্দ।
 

বিজ্ঞাপন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status