ঢাকা, ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৫ হিঃ

অনলাইন

মোহনা টিভির সাংবাদিককে হত্যার হুমকি, থানায় জিডি

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ৪ মার্চ ২০২৪, সোমবার, ১০:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:১৬ অপরাহ্ন

mzamin

রাজধানীর মিরপুরের ভাষানটেকসহ বিভিন্ন এলাকায় নির্মাণাধীন ভবন ও ব্যবসায়ীদের প্রতিষ্ঠানে চাঁদা দাবি এবং চাঁদা না পেয়ে হামলার ঘটনা নিয়ে প্রতিবেদন করার জেরে বেসরকারি টেলিভিশন মোহনা টিভির অপরাধ বিষয়ক সিনিয়র প্রতিবেদক কাজী ইহসান বিন দিদারকে গুম ও হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এর আগে ২রা মার্চ ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে চাঁদা দাবি ও হামলার সচিত্র প্রতিবেদন করেন তিনি। এরপর থেকেই বিদেশি বিভিন্ন নম্বর থেকে তাকে হুমকি দেয়া হচ্ছে।

রবিবার (৩ মার্চ) হুমকির ঘটনায় জীবনে নিরাপত্তা চেয়ে ডিএমপির পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন দিদার। জিডি নম্বর ২১৯।
হুমকির বিষয়ে মোহনা টিভির সাংবাদিক দিদার বলেন, ২রা মার্চ ২০২৪ তারিখে মিরপুরের ভাসানটেক এলাকায় শীর্ষ সন্ত্রাসী কর্তৃক চাঁদাবাজি এবং জমিদখলের একটি রিপোর্ট সম্প্রচার হওয়ার পর আজ (০৩/০৩/২৪) সকাল থেকেই +৪৪৪৪৪৬০ আর +৪৪৪৪৪৬২ এই দুটি নাম্বার থেকে  ফোন দেয়া শুরু হয়। প্রাণে মেরে ফেলা, গুম করে ফেলাসহ নানা ধরনের হুমকি দেয়া হয় সংবাদ প্রকাশের কারণে। বারবার আমার লোকেশন জানার চেষ্টা করা হয়। 
জিডির বিষয়টি নিশ্চিত করেছেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান। তিনি বলেন, আমরা হুমকিদাতাদের শনাক্তে কাজ করছি।

পাঠকের মতামত

প্রিয় কাজী এহসান, ঘাবড়ে যাওয়ার কোন কারণ নেই। যারা কিছু করতে পারে, তারা ফোন করে হুমকি দেয় না- আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে তা বললাম। এ রকম হুমকি অনেকবার এসেছে, কিন্তু কোনো রকমের সমস্যা হয়নি শেষ পর্যন্ত।

কামরুল ইসলাম
৩ মার্চ ২০২৪, রবিবার, ১০:৫৯ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status