ঢাকা, ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৭ শাওয়াল ১৪৪৫ হিঃ

ভারত

টলি পাড়ায় শোরগোল, সকাল থেকেই একাধিক সিরিয়ালের শুটিং বন্ধ

মানবজমিন ডিজিটাল

(৩ মাস আগে) ১৬ জানুয়ারি ২০২৪, মঙ্গলবার, ৬:৩২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১:৩৭ অপরাহ্ন

mzamin

টলিউডে শোরগোল, আজ সকাল থেকেই একাধিক সিরিয়ালের শুটিং বন্ধ। আচমকাই কর্মবিরতির ডাক দেন টেকনিশিয়ানরা। এই হরতালে সব টেকনিশিয়ানরা যোগদান না করলেও একাংশের অংশগ্রহণের জেরে ব্যাহত হয় শ্যুটিং। শোনা যাচ্ছে, গিল্ডের আসন্ন নির্বাচন ঘিরেই যত গোলযোগের সূত্রপাত। 

জানা গেছে, ইলেকট্রিশিয়ান গিল্ডের অভ্যন্তরীণ সমস্যার কারণের ফলেই মঙ্গলবার থেকে কর্ম বিরতির ডাক দিয়েছেন টেকনিশিয়ানরা। টলিপাড়ার ইলেকট্রিশিয়ান গিল্ডের কিছু সদস্যকে গিল্ডের আসন্ন নির্বাচনে দাঁড়াতে বাধা দেওয়া হচ্ছে। ক্রমাগত হুমকিও দেওয়া হচ্ছে তাদের। তার ফলেই এই কর্ম বিরতির ডাক দেওয়া হয়েছে। 

ইলেকট্রিশিয়ান টেকনিশিয়ান গিল্ডের তরফে জি ২৪ ঘণ্টাকে জানানো হয় ‘শ্যুটিং চলছে, তবে আমরা কাজ থেকে বিরত রেখেছি। কারণ আমাদের মনে হচ্ছে আমরা নিরাপদে নেই। আগামী ২৩ তারিখ আমাদের নির্বাচন আছে। কিছু বহিরাগত লোক আমাদের প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্টকে নির্বাচন থেকে মনোনয়ন তুলে নিতে বলছে।

বিজ্ঞাপন
এই বহিরাগতদের আমরা চিনতেও পারছি না। মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে আমরা আবেদন করছি, আমাদের নিরাপত্তা দেখতে।’  

কারা এই বহিরাগত? প্রশ্নের উত্তরে গিল্ডের আরেক সদস্য বলেন, ‘আমরা ওদের  চিনি না। রাতে বাইক নিয়ে আসছে, আমাদের খুঁজছে।'' 

মঙ্গলবার এই প্রসঙ্গে এক সহকারি পরিচালক বলেন, “সকাল থেকেই কাজ বন্ধ। কি করবো জানি না। ফ্লোরে অনেকক্ষণ ধরে ইউনিট বসেই রয়েছে। কখন কাজ শুরু হবে বুঝতে পারছি না। অনির্দিষ্টকালের জন্য শুটিং বন্ধ হয়ে থাকলে তো ভীষণ সমস্যা।” এ বিষয়ে যোগাযোগ করা হলে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়াকার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া -এর সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন, ‘‘ফেডারেশন কখনও শুটিং বন্ধ করাকে সমর্থন করে না। সকালে একটু সমস্যা হয়েছিল। কিন্তু পরে সমস্যা মিটে গিয়েছে। আমি এই মুহূর্তে গঙ্গাসাগরে রয়েছি। বিকেলে কলকাতায় ফিরেই সমস্যা খতিয়ে দেখব।’’ মঙ্গলবার সকালেই টলিপাড়ার দৈনন্দিন কর্মসূচিতে তাল কাটে এই কর্মবিরতির জেরে।

সূত্র : জি ২৪ ঘণ্টা

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

   

ভারত সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status