ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

ভারত

নূপুর শর্মার ক্ষতে প্রলেপ দিতে আবুধাবি যাচ্ছেন মোদি

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৬ দিন আগে) ২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১০:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:২৫ অপরাহ্ন

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে বিতর্কিত মন্তব্য করায় নূপুর শর্মা সম্পর্কে গালফ দেশগুলো যেমন বিরূপ, ঠিক তেমনই পশ্চিম এশিয়ায় ভারতের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন উঠছে। সম্ভবত সেই কারণেই ক্ষতে প্রলেপ দেয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২৮শে জুন একদিনের সফরে আবুধাবি যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এই সফরের উদ্দেশ্য দেখানো হয়েছে আরব আমিরাতের রাজা শেখ খলিফা বিন জায়েদের প্রয়াণে শোক জ্ঞাপন এবং নতুন রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদের অভিষেককে স্বীকৃতি প্রদান। কিন্তু এর আড়ালে যে নূপুর শর্মার মন্তব্যের প্রেক্ষিতে আরব আমিরাতের মানসিকতাকে প্রশমিত করা তা বুঝতে অসুবিধা হয় না। মোদি আবুধাবিতে পৌঁছে নূপুর শর্মার মন্তব্য নিয়ে কি বলেন তা জানার জন্য বিশ্ব উন্মুখ হয়ে আছে। উল্লেখযোগ্য, নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য নিয়ে নরেন্দ্র মোদি এখনও একবারের জন্যও মুখ খোলেননি। মোদি ২৬শে জুন জার্মানির আমন্ত্রণে সে দেশে যাচ্ছেন। ২৮ তারিখ সকালে তিনি আবুধাবি পৌঁছাবেন। রাতেই ভারতে ফিরে আসবেন। 
 

পাঠকের মতামত

ভারতের কাছে দাসেরও অধম বাংলাদেশ। দাসদের আফ্রিকা থেকে জোর করে ধরে এনে দাস বানানো হয়েছিল।আর বাঙলাদেশ স্বেচ্ছায় দাস হয়েছে,দাসখত লিখে। এদেশের ৯০% লোক ভারতের দাস আর ১০% হিন্দু ভারতের বন্ধু। নরেন্দ্র মোদী তাদের নেতা।সাব নেতা বা কেয়ার টেকার নেতা আছে বাংলাদেশে একজন।এদেশ আসলে অঘোষিতভাবে একটি হিন্দু আধিপত্যের দেশ।৭৫ থেকে ৮১' র প্রথম ভাগ পর্যন্ত কতরকম দাসখত দেয়া হয়েছে ভবিষ্যতে জানা যাবে।

nasym
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১১:২৮ পূর্বাহ্ন

ঠেলার নাম বাবাজি!

Zia
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১০:২৫ পূর্বাহ্ন

ওকে বলুন, দাাড়ি-মোচ কেটে, আবুধাবি গিয়ে প্রকাশ্যে মাপ চেয়ে আসতে। ওকে প্রতিজ্ঞা করতে হবে, আর কোন দিন মুসলমান হত্যা করবে না, আজে-বাজে মন্তব্য করবে না। হিন্দু-মুসলমানে দাঙ্গা- কোপাকোপি লাগাবে না।

শহিদ
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ২:৪৯ পূর্বাহ্ন

Modi mukh khulbe ki kore, Mukh thakleto khulbe, karon tar green signal peyei tar chamchara ja khusi bole o kore, jevabe Bangladesh e kore, Bangladesdh o India polytically ek oporer role .model

Mizan
২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ২:৪৯ পূর্বাহ্ন

মুসলিমদের বাদ দিয়ে চলতে পারিস না, ক্ষেপাস কেন?

গোলাম রব্বানী
২২ জুন ২০২২, বুধবার, ১১:০৭ অপরাহ্ন

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

ভারত থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com