ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১১ শাবান ১৪৪৫ হিঃ

অনলাইন

দক্ষিণ এশিয়ায় বর্ষসেরা শিক্ষকের স্বীকৃতি পেলেন অধ্যাপক জহির উদ্দিন আরিফ

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ৯ ডিসেম্বর ২০২৩, শনিবার, ১১:৪৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৫৭ অপরাহ্ন

mzamin

যুক্তরাজ্যের লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস থেকে দক্ষিণ এশিয়ায় বছরের সেরা শিক্ষকের স্বীকৃতি পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি)   মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ। তিনি বছরের সেরা শিক্ষক (বেস্ট ফ্যাকাল্টি অব দ্য ইয়ার) ক্যাটাগরিতে লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস (এলএসডিবি) রিজিওনাল এডুকেশন অ্যাওয়ার্ড (এলআরইএ অ্যাওয়ার্ড ২০২৩) অর্জন করেছেন। গত বৃহস্পতিবার(৭ই ডিসেম্বর) যুক্তরাজ্যের লন্ডন স্কুল অফ ডিজিটাল বিজনেস এ ঘোষণা দেয়। চলতি বছরে বিশ্বের ৩২টি দেশের শিক্ষাবিদ ও গবেষকরা বিভিন্ন বিভাগে এলআরইএ অ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করেছেন।

অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ বাংলাদেশ তথা দক্ষিণ এশিয়ার একজন স্বনামধন্য শিক্ষাবিদ ও গবেষক। তার ৪৫টি গবেষণা প্রবন্ধ জাতীয় ও আন্তর্জাতিক পীয়ার রিভিউ জার্নালে সুনামের সঙ্গে প্রকাশিত হয়েছে। ২০টি গবেষণা প্রবন্ধ বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক কনফারেন্সে উপস্থাপিত হয়েছে। অধ্যাপক আরিফ তার শিক্ষার্থী, স্নাতক, শিক্ষক, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের পুরস্কারটি উৎসর্গ করেছেন।
অধ্যাপক আরিফ তার শিক্ষা ও গবেষণা কর্মে অবদানের স্বীকৃতিস্বরূপ উক্ত অ্যাওয়ার্ড এর জন্য তাকে মনোনীত করায় আর্জেন্টিনা ও বিশ্বব্যাপী কনস্টিটিউন্ট পার্টনার ক্যাম্পাস সমৃদ্ধ ক্রাউন ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল চার্টার্ড ইনকর্পোরেটেডের উপাচার্য  ইউনেস্কো লরিয়েট অধ্যাপক স্যার বাশিরু আরেমু এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি ক্রাউন ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল চার্টার্ড ইনকর্পোরেটেড, আর্জেন্টিনা এবং গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ, বরিশাল এর ট্রাস্টি বোর্ডের একজন সম্মানিত সদস্য।  তিনি তার সেরা গবেষণাপত্রের জন্য সাউথ এশিয়ান জার্নাল অফ মার্কেটিং, এমেরাল্ড পাবলিশিং লিমিটেড, যুক্তরাজ্য থেকে ২০২২ এমেরাল্ড লিটারেটি অ্যাওয়ার্ড অর্জন করেছেন।

 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

Wow! It's a great honor for him and also for the country. I can't believe the ex-VC of his University desired to be the chairman of Jubo League.

Mustafizur Rahman
৯ ডিসেম্বর ২০২৩, শনিবার, ৩:১৯ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

১০

গ্রামীণ টেলিকম ভবনে প্রেস ব্রিফিংয়ে ড. ইউনূস/ দেশের মানুষের কাছে বিচারের ভার দিলাম

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status