ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

ভারত

অভিনন্দনের বার্তায় ভেসে গেলেন যুজবন্দ্রে চাহালের স্ত্রী ধনশ্রী বর্মা, সুনীল শেঠি, অথিয়াও অভিনন্দিত

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(৭ মাস আগে) ১২ নভেম্বর ২০২৩, রবিবার, ৮:৩৯ অপরাহ্ন

কিশোর কুমারের সেই বিখ্যাত হিট গানটা মনে আছে? রাম ভুগছিল সর্দি কাশিতে,  ডেকে নিয়ে আসা হল বদ্দি, তিনি দেখেশুনে শ্যামকে দিলেন সিবাজল একরত্তি, এরপরই ধড়ফড় করে যদু মরে গেল। তারপর মধুর বউ বিধবা হল। জটিল গোলমেলে ধাঁধা, এই জটিল গোলমেলে ধাঁধাই দেখা গেল রবিবার দীপাবলির দিনে শ্রেয়াস আয়ারের চমকপ্রদ অপরাজিত একশো আঠাশ রান করার পর। যুজবন্দ্রে চাহালের স্ত্রী ধনশ্রী বর্মার টেলিফোনে এসে পৌঁছাতে লাগলো অসংখ্য অভিনন্দন বার্ত। দেখে মনে হচ্ছিলো বিশ্বকাপে চাহাল কিছু করে ফেলেছেন বোধহয়। আসলে ব্যাপারটা তা নয়। দীর্ঘদিন ধরেই এটা প্রচলিত যে ভারতীয় ক্রিকেটের মোস্ট এলিজিবল ব্যাচেলর উনত্রিশ বছরের শ্রেয়াস আয়ার প্রেম করছেন বলিউডের কোরিওগ্রাফার ধনশ্রী বর্মার সঙ্গে। এই কারণেই নাকি যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রীর তিন বছরের বিবাহিত জীবনের সম্পর্ক তলানিতে। 

একটা সময় মডেল নিকিতা শিবের সঙ্গে নাম জড়িয়েছিল শ্রেয়াসের। সে সব নাকি এখন অতীত। মহারাষ্ট্রের বাসিন্দা সন্তোষ আয়ার আর মাঙ্গালোর এর বাসিন্দা রোহিনীর সন্তান শ্রেয়াস থাকেন মুম্বাইয়ে ছাব্বিশশো স্কোয়ার ফুটের ফ্ল্যাটে।

বিজ্ঞাপন
শ্রেয়াস কিংবা ধনশ্রী নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করলেও গ্রেপভাইন অন্য কথা বলে। ওয়াংখেড়েদে শ্রেয়াসদের আগের ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন ধনশ্রী। শ্রেয়াসের খেলা দেখে উচ্ছসিতও হন। রবিবারও তিনি নাকি টিভি সেটের সঙ্গে খামের গায়ে ডাকটিকিটের মতো সেঁটে ছিলেন। শ্রেয়াস এবং কে এল রাহুলের ব্যাটে রবিবার ছিল দিওয়ালির চরকি বাজির ধামাকা। রাহুল এদিন বাশট্টি বলে সেঞ্চুরি করে ভারতীয়দের মধ্যে ওয়ানডের দ্রুততম সেঞ্চুরিটি করেন। মুম্বাইয়ের অভিনেতা সুনীল শেঠির মেয়ে অথিয়াকে বিয়ে করেছেন রাহুল। বেঙ্গালুরুর উচ্চশিক্ষিত অধ্যাপক দম্পতির ছেলে রাহুল এখন থাকেন মুম্বাইয়ে। রাহুলের সাফল্যে অভিনন্দন পান সুনীল এবং আথিয়াও।

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

   

ভারত সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status