ঢাকা, ১৩ এপ্রিল ২০২৪, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

অনলাইন

আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিস

অনলাইন ডেস্ক

(১ বছর আগে) ২৪ মার্চ ২০২৩, শুক্রবার, ১০:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৬ পূর্বাহ্ন

mzamin

পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি ও দুবাইয়ের বিতর্কিত স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করেছে ইন্টারপোল। বৃহস্পতিবার রাতে এই নোটিস জারি করে ইন্টারপোল। ইন্টারপোলের সাইটে বাংলাদেশিদের তালিকার ৬৩ নম্বরে রবিউল ইসলাম নামে অন্তর্ভুক্ত করা হয়। তার জন্মস্থান দেয়া হয় বাংলাদেশের বাগেরহাট। 

এর আগে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেছিলেন, রবিউল ইসলামের বিরুদ্ধে রেড নোটিশ জারির জন্য ইন্টারপোলকে চিঠি পাঠানো হয়েছে। ইন্টারপোল আবেদন গ্রহণ করেছে। 
এর পরপরই দুবাইয়ে আরাভ খানের গ্রেপ্তারের গুঞ্জন উঠে। তিনি দুবাই পুলিশের নজরদারিতে রয়েছেন- এমন খবরও আসে। তবে এখনো আরাভ খান গ্রেপ্তার হননি। দু’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাসে দেশবাসীর কাছে দোয়া চেয়েছিলেন তিনি। এরপর থেকে তাঁর খোঁজ মিলছে না। আর কোনো স্ট্যাটাসও দেননি তিনি।

বিজ্ঞাপন
তাঁর মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। এদিকে তার জুয়েলারি শপও বন্ধ রয়েছে।

গত ১৫ই মার্চ পলাতক আরাভের আমন্ত্রণে দুবাইয়ে তার স্বর্ণালঙ্কারের দোকান উদ্বোধন করতে যান ক্রিকেট তারকা সাকিব আল হাসানসহ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। বিষয়টি নিয়ে  গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে ব্যাপক সমালোচনা শুরু হয়।
উল্লেখ্য, ২০১৮ সালের ৭ই জুলাই পুলিশ পরিদর্শক মামুন এমরান খানকে হত্যার পরপরই রবিউল ভারতে পালিয়ে যান। ২০২০ সালে তিনি ভারতীয় পাসপোর্ট জোগাড় করে সেখান থেকে দুবাইয়ে চলে যান। আগামী বছর পর্যন্ত সেখানে রবিউলের রেসিডেন্স পারমিট আছে।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status