ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

ছাত্রদল নেতার মৃত্যু: এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া থেকে

(২ সপ্তাহ আগে) ২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৯:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:১৩ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা নয়ন মিয়ার মৃত্যুর ঘটনায় আদালতে দেয়া মামলা খারিজ হয়েছে। বুধবার  বিকেলে  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সামিউল আলম মামলার আবেদনটি খারিজ করে দেন। আদালত পুলিশের পরিদর্শক (ইন্সপেক্টর) দিদারুল আলম জানান, শুনানি শেষে বিকেলে বিচারক মামলার আবেদনটি খারিজ করে দেন। একই ঘটনায় দুটি মামলা চলতে পারেনা বলে মামলাটি খারিজ করা হয়েছে বলে আদালত সুত্র জানায়। এর আগে বুধবার বেলা ১১টায় পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-১০ জন পুলিশ সদস্যকে আসামি করে মামলার আবেদন করেন নিহত নয়নের বাবা রহমত উল্লাহ। 

এতে পুলিশ সুপার ছাড়াও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা, বাঞ্ছারামপুর থানার ওসি নূরে আলম, পরিদর্শক (তদন্ত) তরুণ কান্তি দে, উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন খান ও বিকিরণ চাকমা এবং কনস্টেবল বিশ্বজিৎ চন্দ্র দাস ও শফিকুল ইসলামকে মামলায় এজাহারনামীয় আসামি করা হয়। 
উল্লেখ্য, গত ১৯ নভেম্বর বিকেলে বাঞ্ছারামপুর উপজেলা সদরের মোল্লাবাড়ি এলাকায় বিএনপির মিছিলে বাধা দেয় পুলিশ। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে পুলিশের সাথে বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালায় পুলিশ। এতে গুলিবিদ্ধ হন বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের নেতা নয়ন মিয়া। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পাঠকের মতামত

ভারত উপমহাদেশে এই রীতি ই চলছে ।

Kazi
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১০:২৫ অপরাহ্ন

সরকার যদি পরিবর্তন হয়, তখন এই মামলা একটিভ হবে এবং দোষীরা শাস্তি পাবে। এখন যারা মন্ত্রী, এমপি তাদের তখনও কিছুই হবে না। তাই সবাইকে অনুরোধ করবো আইন মেনে কাজ করেন, দেশের জন্য কাজ করেন। কোন দল বা গোষ্টির জন্য কাজ করলে আপনি ব্যক্তিগতভাবে সমস্যায় পড়লে তখন কেউ আপনাকে সাহায্য করবে না।

Adv. Md. Abdus Salik
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১০:২৩ অপরাহ্ন

মরতো যদি ছাত্রলীগ, তখন কিন্তু এই মামলা হইতোনা খারিজ। ১ দিনেই মামলা, পুলিশের ১০০ জন গ্রেফতার, রিম্যান্ড-অত্যাচার, ছাত্রলীগের ক্যাডারদের বীভৎস তান্ডব, গোলাগুলি শুরু হয়ে যেত। ওবায়দুল কাদেররা সারা ঢাকা শহরে লোগী বইঠা নিয়ে বের হওয়ার অর্ডার দিয়ে দিতেন।

পাবলিক
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১০:০১ অপরাহ্ন

এমন রাজনীতির দেশে এমনি হবে- আল্লাহ বলেছেন(মালেক ইয়া-মেদিন) মানুষ মরণের সাথে সাথে তার দুনিয়ার খাতা বন্ধ হয়ে যায়, কৃতকর্মের হিসাব পরকালে হবে. এই দেশের নিয়ম আলাদা কয়েক বছর আগের মৃত ব্যাক্তির সাজা হয়, মামলা হয়, মৃত লোক ভোট দিয়া যায়, হত্যাকারী জীবিত গুরে বেড়ায়,পুলিশ হলেতো কিথাই নেই. পুলিশ আদালত কেউ মামলা নেয় না বা জিডিও হয়না। তাইতো কবি বলেছেন- এমন দেশটি কোথায়ও খুঁজে পাবে-নাকো তুমি, সকল দেশের সেরা আমার জর্ম্ম ভূমি। আল্লাহ আদালতে বিচারক তোমার বিচার আগে হবে, আল্লাহ চাইলে দুনিয়াতেও হবে জনতার আদালতে।

Huda
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৮:৫৫ অপরাহ্ন

Under this administration democracy, justice, peace & prosperity will never prevail ,this verdict by the court against these police is real red alarm for the nation .

Nannu chowhan
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৭:১৮ অপরাহ্ন

পুলিশ বা সরকার দলীয়রা মামলা করলে তখন গ্রহণ হতো?

আজাদ আবদুল্যাহ শহিদ
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১০:৩০ পূর্বাহ্ন

আল্লাহর মাল আল্লায় লইয়া গেছে, সরকারের করার কি কিছু আছে? ম ম মরতো যদি ছা ছা ছাত্রলীগ , তখন কিন্তু এই মামলা আর হইতোনা খারিজ। আরো কত কি না জানি দেখতে হবে, প্রানে বাঁচতে চাইলে তার সবই সইতেও হবে।

Siddq
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৯:৪৯ পূর্বাহ্ন

আল্লাহুআকবার

জনগণ
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৯:২৯ পূর্বাহ্ন

চিন্তা করুন কোথায় আছি আমরা।

Nizam
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৯:১০ পূর্বাহ্ন

বাকবিতন্ডা হয় কিন্তু পরিস্থিতি এমন হয় নাই যে, পুলিশ গুলি চালাবে।

মোঃ আজিজুল হক
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৯:০৬ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status