ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

নেতাদের কথাবার্তায় সতর্ক হওয়ার পরামর্শ ওবায়দুল কাদেরের

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১৩ আগস্ট ২০২২, শনিবার, ৭:৪২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৩ পূর্বাহ্ন

আমাদের নেতা-কর্মীদের আমি বলব, প্রত্যেককে কথাবার্তায়, আচার-আচরণে দায়িত্বশীল হতে হবে। এই সময়ে দায়িত্বজ্ঞানহীন কোনো কথা বলা, ক্ষমতার দাপট দেখানো সমীচীন নয়। ঠান্ডা মাথায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে, এটাই আজকে আমাদের সবচেয়ে বড় মেসেজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় ওবায়দুল কাদের বলেন, সারা বিশ্ব সংকটে। একটা নেতিবাচক প্রভাব আজ বাংলাদেশ মোকাবিলা করছে। আমরা জানি, অনেক মানুষের কষ্ট হচ্ছে। কস্ট অব লিভিং যেভাবে বেড়ে গেছে, মানুষ কষ্ট করছে এটা ঠিক। কিন্তু আমাদের সামনে কোনো উপায় ছিল না।

তিনি আরও বলেন, আজকে রাইন নদী শুকিয়ে যাচ্ছে, সেখানে জাহাজ চলতে পারছে না। ইতালির ১৫টি লেকের অধিকাংশ শুকিয়ে গেছে। ফ্রান্সের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে এখনো আগুন জ্বলছে।

বিজ্ঞাপন
আমেরিকায় মূল্যবৃদ্ধি। যুক্তরাজ্য, জার্মানি, ফ্রান্স, আমাদের প্রতিবেশী দেশ শ্রীলঙ্কা, পাকিস্তানের কথা বাদ, কেউ তো আজ আরামে নেই। বাংলাদেশের জনগণের কষ্ট হচ্ছে। চেষ্টার কোনো ত্রুটি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ঘুম নেই। আন্তরিকভাবে তিনি আপনাদের এই সংকট উত্তরণের জন্য চেষ্টা করে যাচ্ছেন।

পাঠকের মতামত

দখলদার আওয়ামীলীগ বাংলাদেশকে উন্নয়ণের চরম শিখর এখন মহাকাশে নিয়ে গেছে। মহাকাশে থাকা মানেই ১টাকার জিনিস ১০টাকা আর ১০টাকার জিনিস ১০০টাকা। সারা দুনিয়ার সব কথিত উন্নত দেশের সুনামে কালিমা লেপন করে বাংলাদেশ সর্বোচ্চ উন্নতি আর প্রগতির সার্টিফিকেট নিজেদের পকেটস্থ করে ফেলেছে। নয়তো যে রাতে তামাম জ্বালানী সরবরাহকারী দেশে জ্বালানী তেলের মূল্য ৫০% কমলো সে রাতেই বাংলাদেশে কি করে জ্বালানী তেলের দাম ৫০% বৃদ্ধি পেল? এটা কি মহা উন্নয়ণ আর উন্নতির লক্ষণ নয়? আর এটা কি দেশবাসীকে বেহেস্তের সুখ দান করা নয়? তাহলে মাননীয় ওবায়দুল কাদের সাহেবের সতর্কতার বাণীর পরিবর্তে সাধুবাদ জানানোটাও কি উচিৎ নয়?

আকাশ
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১১:২২ পূর্বাহ্ন

কিন্তু কাদের সাহেব আপনি নিজেও উসকানি মূলক কথা বলেন ক্ষমতার দম্ভ দেখান। আর আপনার দলের তথ‍্য মন্ত্রী তো সারাদিন রাত পাগলের প্রলাপ করে আজ আবার দেখলাম নানক সাহেবও চেতছে।জনগন ভীষণ কষ্টে আছে আপনারা পার পাবেন না কারন প্রচুর দূর্নীতি হয়েছে এ দেশে। আর এ কারনেই দেশের এ অবস্থা।

shaheen
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:৪৪ পূর্বাহ্ন

ভালো পরামর্শ কিন্তু একজন আরেকজনকে একই কথা বলে ? পরামর্শ দিবার ক্ষেত্রে সবাই ওস্তাদ কিনতু চোরে শুনেনা ওস্তাদের আদেশ।

khokon
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:২১ পূর্বাহ্ন

Momin is living in the Behest.

Md. Mizanur Rahman
১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:১২ পূর্বাহ্ন

পরষ্টমন্ত্রীকে ধন্যবাদ ।

Abdul Haque Mojumder
১৩ আগস্ট ২০২২, শনিবার, ৮:২১ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status