ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

সাকিবপত্নীর রহস্যময় স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১২:৪৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:১৩ অপরাহ্ন

বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের তালিকা করলে সাকিব আল হাসানের নামটাই শুরুতে থাকার কথা। দীর্ঘ ১৬ বছর ধরে লাল-সবুজ জার্সিতে যশখ্যাতি কুড়িয়েছেন, গড়েছেন অনেক রেকর্ড, একাধিকবার হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বাইশ গজের বাইরেও ‘হট ফিগার’ সাকিব। বিভিন্ন সময় নতুন বিতর্কে নাম জড়িয়ে খবরের শিরোনাম হন তিনি। চলমান বিতর্কের নাম ‘বেট উইনার’। বিসিবির চাপে জুয়ার সাইটটির সঙ্গে চুক্তি বাতিল করলেও প্রসঙ্গ ধরে রেখেছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। সাকিবের চুক্তি বাতিলের পর নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সম্প্রতি বেটিং ওয়েবসাইট বেট উইনারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন সাকিব। বাংলাদেশে জুয়া নিষিদ্ধ হওয়ায় বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তো সরাসরি হুমকি দিয়ে দেয় যে, বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে জাতীয় দলের জায়গা হারাতে হবে সাকিবকে। বাধ্য হয়ে চুক্তি বাতিল করেন সাকিব।

বিজ্ঞাপন
এরপর গতকাল রাতে ফেসবুকে একটি হাসির ইমোজি পোস্ট করেন শিশির। অট্টহাসিতে ফেটে পড়ার ইমোজি যে বিসিবিকে ইঙ্গিত করেছেন তা বোঝার বাকি নেই কারোর। সেই পোস্টে রাত থেকে এখন পর্যন্ত ৩৬ হাজার মানুষ রিয়েকশন দিয়েছেন। মন্তব্য করেছেন ৮ হাজার। আর শেয়ার হয়েছে ২ হাজার ৩শ’র মতো।

শিশিরের পোস্টে মন্তব্যকারীরাই বুঝিয়ে দিচ্ছেন হাসির ইমোজির অর্থ। কেউ কেউ তো মন্তব্যের ঘরে পাপন-সুজনদের ক্যাসিনোতে জুয়া খেলার ছবি পোস্ট করছেন। ঠাট্টার ছলে কেউ আবার লিখেছেন, কোটি টাকা হাতছাড়া হওয়ার শোকে শিশিরের এই স্ট্যাটাস। একজনের মন্তব্য, বিসিবিতে আগুন দিয়ে বেশ আনন্দেই আছেন। 

এবারই অবশ্য নতুন নয়। প্রায়ই ফেসবুকে সাকিবের পক্ষে স্ট্যাটাস দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শিশির। সবশেষ আইপিএলে দল না পাওয়া নিয়ে লম্বা স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন টুর্নামেন্টে সুযোগ না পাওয়ার কারণ এবং বাংলাদেশ ক্রিকেটে সাকিবের অবদান। 
 

পাঠকের মতামত

Jamai, Bou 2 ta e Taka lovi, taka jai jayga theke e asuk, beper na

salman
১৩ আগস্ট ২০২২, শনিবার, ২:৫৯ অপরাহ্ন

প্রত্যেকটি মন্তব্যই যথার্থ। সাকিবের স্ত্রীকে আমার মানসিক প্রতিবন্ধী বলে মনে হয়। আর এই দেশের প্রতি তার বিন্দুমাত্র মমত্ববোধ নেই বলে প্রতিয়মান হয়। সাকিবের মত স্ত্রৈণ মানুষ বাংলাদেশে কটা আছে জানিনা !

নিরব মাহমুদ
১৩ আগস্ট ২০২২, শনিবার, ২:৩৮ পূর্বাহ্ন

পিপিলিকার পাখা গজায় মরিবার তরে। সাকিব এরি মধ্যে শত শত কোটি টাকার মালিক বনেগেছেন। তবে জুয়া নামের যে সর্বনাশা খেলা তিনি শুরু করেছেন তাতে মনে হয় গৌরবের দিন শেষ খুব বেশী দিন বাকী নাই। জুয়া এমন এক জায়গা নিঃস্ব হতে বেশী দিন লাগে। পৃথিবীতে খুব কম জুয়ারী আছেন যারা জুয়া খেলে ভাগ্যকে বদলে ফেলেছেন। পৃথিবীতে অনেক জুয়ারীর ইতিহাস আছে যারা জুয়াতে নিজের বউ পর্যন্ত হারিয়েছেন। অঢেল টাকা হলে যারা জুয়াতে গিয়ে বসেন, ধরে নিতে পারেন তার পতন তরীতে তিনি উঠে পরেছেন।

জামশেদ পাটোয়ারী
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১০:৩৬ পূর্বাহ্ন

জামাই বউ দুই জনই পয়সার কাংগাল। সবাই যে যা পারেন উনাদের কিছু দান করেন যেন ১৪ জনম আর কাজ করা বা লাগে। দানের পয়সা জুয়ার পয়সার চেয়ে ভাল সম্মানের।

Abdullah
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১০:২৪ পূর্বাহ্ন

যারা টাকা ছাড়া কিছুই বোঝেনা, তাদের আবার নীতি নৈতিকতা। অতি মূল্যায়নে যা হয়।

শফিকুল আলম
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৯:০৯ পূর্বাহ্ন

শিশির সাকিবের মাধ্যমে অসৎ ভাবে টাকা অর্জন হ‌ইতে বঞ্চিত হ‌ওয়ায় তেলে বগুনে জ্বলছে!

Razzar Mohammad
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৭:৩৪ পূর্বাহ্ন

পৃথিবীতে কোনো খেলোয়াড়ের বউ এরকম ভালগার আর ফাতরা স্ট্যাটাস দেয় বলে জানা যায় না। ৩০ বছরের অধিক সকল হতে ক্রিকেট খেলা দেখছি। বহু হাই প্রোফাইল খেলোয়াড়ের খেলা দেখেছি। কিন্তু সাকিব আর সাকিবের বউয়ের মত এরকম কদাকার মনোবৃত্তির মানুষ দেখি নাই। একটু ভালো খেলে এটাই। দলের নাজুক অবস্থায় কয়টা ম্যাচ শে জিতিয়েছে। কিন্তু দেমাগ আর গরিমায় যেনো পা মাটিতে পড়ে না। ক্রিকেট পাগল জাতির মাথায় উঠে বসে আসে।খেলোয়াড় তো দূরে থাক এরকম বউ পাগল মানুষই কম দেখা যায়। ফালতু কথাইকার।

আতাউল হক
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৭:২১ পূর্বাহ্ন

ইন্ডিয়ার খেলা থেকে বিদায় দিছে, এখন বাংলাদেশ টীম থেকে বিদায় নেবার পালা। দুই জুয়াড়ির ভাব বেড়ে গেছে।

wow
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৪:৪৯ পূর্বাহ্ন

একটা মানুষের আর কত টাকা হলে বলবে আমি আর কিছু চাইনা..

Jalal Ahmed
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৪:২৯ পূর্বাহ্ন

সাকিব এর যত নেতিবাচক কাজ এর পেছনে আছে এই মহিলা।সাকিব কে সে বিয়েই করেছে ফায়দা লোটার জন্য।তার নামটা দেখুন " উম্মে সাকিব আল হাসান"-এই নাম গিলে খাওয়ার মতো সাকিবের ক্যারিয়ার ও গিলে খাবে এই মহিলা।

আরাফাত
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৪:২৬ পূর্বাহ্ন

ইতিহাসের বহু সম্রাট নারীর কারনে রাজ্য হারিয়ে পথে বসে ছিলেন।

মোহাম্মদ হারুন আল রশ
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ৩:৩২ পূর্বাহ্ন

আমেরিকায় অনেক খরচ। টাকার দরকার। জুয়া খেলে হলেও উনাদের টাকার দরকার।

Md. Abdul Kadir
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ২:৪৭ পূর্বাহ্ন

সরকার ১/১০০০ কোটি টাকার পুরস্কার সম্বলিত লটারির টিকিট বাজারে ছাড়লে অন্তত ১ হাজার ভাগ্যবান সেই পুরস্কার পেত। তখন দেখা যেত কে সবচেয়ে বেশী সংখ্যক টিকিট ক্রয় করেছেন। উল্লেখ্য লন্ডনে দু'সপ্তাহ আগে লটারীতে একজন ইতিহাসে সর্বোচ্চ ২০০০ কোটি টাকার পুরস্কার পেয়েছেন যা দিয়ে ২১টা ৭৪৭ বোয়িং ২৪টা সাবমেরিন কেনা সম্ভব। শুধু শুধু এসব করে কি লাভ। সরকার সহজেই এসব লটারি বাজারে ছাড়তে পারেন। তখন দেশের উন্নয়নের জন্য কারও কাছে হাত পাতার দরকার পড়বেনা। ধন্যবাদ।

Anwarul Azam
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১২:৩২ পূর্বাহ্ন

টাকার নেশা এমন একটা নেশা. মানুষ কে অমানুষ করে দেয়. সাকিবের হয়েছে তাই.

শেলী
১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১২:৩১ পূর্বাহ্ন

সাকিবের সর্বনাশ করছে এই নারী। কোনটা উচিত সেটা বোঝা এই নারীর কর্তব্য।

Victoria
১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১১:৫৪ অপরাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status