ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

যুবককে হত্যার পর লাশ বাড়ির গেটে ফেলে গেল দুর্বৃত্তরা

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১০:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:১৩ পূর্বাহ্ন

ফটিকছড়ির ধর্মপুরে আনোয়ারুল আজিম (৪০) নামে এক যুবককে হত্যা করে বাড়ির গেটের সামনে রক্তাক্ত লাশ ফেলে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পেতি বাদশা বাড়িতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য মোরশেদুল আলম জানান, বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। পরে নামাজের সময় পেরিয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় নিহতের মা রাত ১০টার দিকে বাড়ি সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন। ছেলেকে খুঁজতে গিয়ে বাড়ির গেটের সামনে গেলেই দেখতে পান ছেলের রক্তাক্ত লাশ। পরে বাড়ির লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গহিরা জেকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার মুখ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অপরদিকে, খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থলে যান ফটিকছড়ি থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

নিহত আনোয়ার নিহত আনোয়ারুল আজিম ওই এলাকার মৃত ফজল বারিকের ছেলে। তার স্ত্রী ১২ বছর বয়সী ১ মেয়ে, ৭ ও ৪ বয়সী দুই ছেলে সন্তান রয়েছে। তিনি পরিবারসহ নগরীতে বসবাস করলেও মাঝে মধ্যে বািড়তে আসা-যাওয়া করতেন। ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ কাজী আনোয়ার ইবনে মাসুদ বলেন, পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছি।

বিজ্ঞাপন
আমরা এই বিষয়টির রহস্য উদঘাটনে কাজ করছি কারা জড়িত। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status