ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

অনলাইন

মির্জাপুরে ৪দিন ধরে ব্যাংক ক্যাশিয়ার নিখোঁজ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

(১ সপ্তাহ আগে) ৫ আগস্ট ২০২২, শুক্রবার, ১১:২০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:২৯ পূর্বাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুরে পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার সহকারি ক্যাশিয়ার লাভলু মিয়া নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (৪ঠা আগস্ট) তথ্যটি নিশ্চিত করেছেন ব্যাংকটির শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান। গত মঙ্গলবার দুপুরের পর লাভলু মিয়া অফিস থেকে বের হয়ে নিখোঁজ হন বলে তিনি জানান।
এঘটনায় পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানা গেছে।
সিসি ফুটেজ ও অফিস স্টাফদের সাথে কথা বলে জানা যায়, ঘটনার দিন লাভলু মিয়া দুপুর দেড়টার পর অফিস থেকে বের আর অফিসে ফিরেননি। তিনি টাঙ্গাইলের পরিবার নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে।
এদিকে লাভলু মিয়ার নিখোঁজ হওয়া বিষয়ে মুখোমুখি অবস্থানে শাখা ব্যবস্থাপক ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার। পরিবারের দাবি, গত ৬ মাস যাবৎ লাভলু মিয়ার সাথে নানা বিষয়ে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামানের সাথে মতানৈক্য চলছিলো। অপরদিকে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান জানান, বেশ কিছুদিন যাবৎ লাভলু মিয়ার নৈতিক স্খলন ঘটেছিলো যে বিষয়ে ব্যবস্থা নিতে ইতোমধ্যে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদনও করেছেন।
মির্জাপুর থানার উপ-পরিদর্শক শাহজাহান মিয়া বলেন, সাধারণ ডায়েরির প্রেক্ষিতে তদন্ত চলছে। আমরা নিখোঁজ লাভলু মিয়াকে উদ্ধারের চেষ্টা করছি।
পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার ব্যবস্থাপক মো. কামরুজ্জামান বলেন, নগদ ১০ লাখ টাকার গরমিল রয়েছে। টাকাটা লাভলু মিয়া নিয়েছে নাকি লকারে রয়েছে তা লকার খোলার পর জানা যাবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে টাকার লকার ভাঙা হবে।

 

 

 

 

 

 

 

 

বিজ্ঞাপন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status