ঢাকা, ২৩ জুলাই ২০২৪, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ মহরম ১৪৪৬ হিঃ

দেশ বিদেশ

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জামায়াতের

স্টাফ রিপোর্টার
১৬ জুন ২০২৪, রবিবার

দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান। গতকাল এক বিবৃতিতে এ শুভেচ্ছা জানান তিনি।
মুজিবুর রহমান বলেন, আমরা এমন এক সময় পবিত্র ঈদুল আজহা উদ্যাপন করতে যাচ্ছি যখন দেশে রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক, নৈতিক নানা সংকট বিরাজ করছে। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। ঘুষ, দুর্নীতি, হত্যা, গুম, খুন, সন্ত্রাস, ধর্ষণ, চাঁদাবাজি ইত্যাদি সমাজ জীবনকে অতিষ্ঠ করে তুলছে। চাল, আটা, তেল, ডাল, গোশত, মাছ, তরিতরকারী ও চিনি, মসলাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম অস্বাভাবিকভাবে হু হু করে বেড়েই চলেছে। এই অবস্থায় যেখানে মানুষ দু’বেলা দু’মুঠো ভাত পেট ভরে খেতে পায় না, সেখানে মানুষ কী করে ঈদ আনন্দ উপভোগ করতে পারে! 
তিনি বলেন, দেশের হতদরিদ্র, নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ অনেক কষ্টে দিন যাপন করছে। দায়িত্ব জ্ঞানহীন সরকার এসব কিছু দেখেও না দেখার ভান করছে। মূলত সরকার জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায়, জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা আছে বলে সরকার মনে করে না।  
জামায়াতের নায়েবে আমীর বলেন, সরকার গত ৭ই জানুয়ারি আবারো প্রহসনের ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করেছে। সরকার নাগরিকদের ভোটাধিকার হরণ করেছে এবং দেশের সকল গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে।

বিজ্ঞাপন
দেশে বাক-স্বাধীনতা, মানবতা ও সুশাসন বলতে কিছু নেই। সরকারের জোর করে ক্ষমতায় টিকে থাকার নোংরা মানসিকতা দেশকে সংঘাতের দিকে ঠেলে দিয়েছে। 
তিনি আরও বলেন, পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে সমস্যায় জর্জরিত দেশবাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবনের জন্য আল্লাহর নিকট কায়মনোবাক্যে দোয়া করছি এবং দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমার নিজের এবং জামায়াতে ইসলামীর পক্ষে থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status