ঢাকা, ২৮ মে ২০২৪, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন

‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৫ জুলাই ২০২৩, মঙ্গলবার

জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেছেন, আমরা আওয়ামী লীগের সঙ্গে এখন আর প্রেম-ভালোবাসার জোটে নেই। আমরা আওয়ামী লীগ ও বিএনপি’র সঙ্গে আর যেতে রাজি না। বিএনপি ও আওয়ামী লীগ ৩৩ বছর ক্ষমতা চালিয়ে কোন পদ্ধতিতে দেশের জাতীয় নির্বাচন হবে এখনো সেই সিন্ধান্তও নিতে পারেনি। বিএনপি’র একদফা হলো ক্ষমতায় যাওয়ার। আর আওয়ামী লীগের একদফা হলো ক্ষমতা ধরে রেখে লুটেপুটে খাওয়ার। একদল উপোষ। আর অন্য দল খাইতে খাইতে পেট ফুলিয়েছে। 

আওয়ামী লীগ হাজার হাজার কোটি টাকা লুট করেছে। বিদেশে পাচার করেছে। বিএনপি ক্ষমতায় থাকাকালে বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে মেরেছে। আর আওয়ামী লীগ বিদ্যুতের জন্য হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে।

বিজ্ঞাপন
এই আওয়ামী লীগ সরকারের আমলে টাকা ছাড়া কোনো কাজ হয় না। ঘুষেরও রেট এখন বাড়তি। তারা ব্যাংক লুট করেছে। প্রশাসনকে রাজনীতিকরণ ও দলীয়করণ করেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে কোনো ঘোষণা নেই। প্রতিটি ঘরে এখন শিক্ষিত তরুণরা বেকার। তাদের কোনো কর্মসংস্থান নেই। 

যে শিক্ষায় কর্মসংস্থান হয় না সে শিক্ষা ব্যবস্থা পরিবর্তনের বিষয়ে কেউ কথা বলে না। জনগণের দুঃখকষ্ট নিয়ে তারা ভাবে না। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মুজিবুল হক  চন্নু  বলেন, আমরা ৩শ’ আসনে নির্বাচন করতে চাই। সেজন্য যোগ্য প্রার্থী চাই। যোগ্য কর্মীও চাই। যারা লাঙ্গল প্রতীক নিয়ে নৌকা ও ধানের শীষের সঙ্গে লড়ে বিজয় ছিনিয়ে আনতে পারবেন। 

সেই লক্ষ্যে নেতাকর্মীদের মাঠে সক্রিয়ভাবে কাজ করতে হবে। গতকাল বিকালে মৌলভীবাজার শহরের পৌর জনমিলন কেন্দ্রে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাজী মো. কামাল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ মাহমুদুর রহমান মাহমুদের সঞ্চলনায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু।  

বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য  ও অতিরিক্ত মহাসচিব এ টি ইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য  ও অতিরিক্ত মহাসচিব এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা সাবেক হুইপ মো. সেলিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি  এম এ মুনিম চৌধুরী বাবু। 

বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও জাতীয় পার্টি যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক রেজাউল হায়দার রাজু, কেন্দ্রীয় সদস্য এডভোকেট মাহবুবুল আলম শামীম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুরুদ আহমদ, সৈয়দ নুরুল হক, ফজলে মওলা ফুয়াদ, বেলায়েত আলী জুয়েল, আক্তার হোসেন, আলতাফুর রহমান, আশরাফুল ইসলাম হীরু, সৈয়দ রুমেল আলী প্রমুখ। সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সামনে চেয়ার ছোড়াছুড়ি, ভাঙচুর ও হট্টগোল শুরু হলে পরে তাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।  

 

পাঠকের মতামত

জাতীয় (সার্কাস) পাটি। চলিতেছে সার্কাস। বিচিত্র সংসদে চলিতেছে সাকার্স।

Saleh Ahmed
৩ ফেব্রুয়ারি ২০২৪, শনিবার, ৮:৪৮ অপরাহ্ন

বেইমান কয় কি?

নাসির
৩১ জানুয়ারি ২০২৪, বুধবার, ৩:১৬ অপরাহ্ন

জনগণকে কতটুকু বোকা মনে করলে এমন মিথ্যা কথা বলা যায় তা ভাবনার বিষয়।

Yasin Khan Advocate
২৫ ডিসেম্বর ২০২৩, সোমবার, ১১:০০ অপরাহ্ন

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status