ঢাকা, ১২ জুলাই ২০২৪, শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৫ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

নবীনগরে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
১৫ জুন ২০২৪, শনিবারmzamin

নবীনগরে প্রাইভেট পড়তে আসা সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাহাবুব রহমান (৪৩) নামের এক গণিত শিক্ষককে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া শিক্ষক মাহাবুব রহমান নবীনগর উপজেলার রসুল্লাবাদ ইউ এ খান উচ্চ বিদ্যালয়ের গণিতের শিক্ষক। শুক্রবার অভিযুক্ত ওই শিক্ষককে আদালতে চালান করা হয়েছে বলে জানিয়েছে নবীনগর থানা পুলিশ।
মামলার সূত্রে জানা যায়, উপজেলার রসুল্লাবাদ ইউ এ খান উচ্চ বিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক মাহাবুব রহমান ওই বিদ্যালয়ের অদূরে জনৈক চুন্নু মিয়ার বাড়ির পরিত্যক্ত একটি ঘরে সকাল-বিকাল ছাত্রছাত্রীদের নিয়মিত প্রাইভেট পড়ান। মামলায় অভিযোগ করা হয়, গত ১০ই জুন সকালে রসুল্লাবাদ গ্রামের সপ্তম শ্রেণির ওই ছাত্রী (১৩) তার কাছে প্রাইভেট পড়তে আসে। কিন্তু ওইদিন বৃষ্টি থাকার কারণে অন্য ছাত্রছাত্রীরা না আসায় শিক্ষক মাহাবুব সেই সুযোগটি নেয়।

ছাত্রীর মা মামলার বাদী জানান, শিক্ষক মাহাবুব ওইদিন আমার মেয়েকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু আমার মেয়ে সেসময় চিৎকার করলে, মাহাবুব পালিয়ে যায়। ওইদিন স্কুলে প্রধান শিক্ষক না থাকায় ঘটনাটি পরে স্কুলের এক শিক্ষককে জানিয়ে আমার মেয়ে বাড়ি চলে আসে। কিন্তু গত দুই দিনেও কোনো প্রতিকার না পাওয়ায় আমি থানায় মামলা করি।
নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি)  জানান, ‘ধর্ষণচেষ্টার অভিযোগ এনে ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করার পর অভিযুক্ত শিক্ষককে রাতেই গ্রেপ্তার করা হয়েছে।  শুক্রবার  সকালে শিক্ষক মাহাবুবকে কোর্টে চালান করা হয়েছে।  

বিজ্ঞাপন

পাঠকের মতামত

Teacher or born LUCCHA?

Shafiur Rahman
১৫ জুন ২০২৪, শনিবার, ৭:০৮ পূর্বাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status