ঢাকা, ১৮ জুলাই ২০২৪, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১১ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

নড়াইলে অফিস সহায়কের শাস্তির দাবিতে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি
১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের মাস্টাররোলে কর্মরত অফিস সহায়ক মোহাম্মদ উল্লাহ কর্তৃক পৌরসভার ধোপাখোলায় বাড়ি ভাঙচুর, জবরদখলের প্রতিবাদ ও তার শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগী পরিবারসহ বিভিন্ন পেশার মানুষ। গত মঙ্গলবার দুপুরে নড়াইল আদালত সড়কে মানববন্ধন করেন তারা। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারটি নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজার হস্তক্ষেপ কামনা করেছেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- ধোপাখোলা এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের স্ত্রী নাছিমা বেগম ও তার ছেলে আবদুল্লাহ আল মামুন। আবদুল্লাহ আল মামুন বলেন, যখন মোহাম্মদ উল্লাহসহ কয়েকজন সন্ত্রাসী বাড়ি ভাঙচুর করে তখন তারা এর প্রতিবাদ করলে তারা নিজেদের মাশরাফির লোক বলে হুমকি দেয়। বিভিন্ন সময় থানায় অভিযোগ জানিয়েও কোনো প্রতিকার হয়নি। গত ২৫শে মে বাড়ি ভাঙচুর, লুটপাট ও গাছ কাটার ঘটনায় সিআর মামলা হয়েছে। নাসিমা বেগম বলেন, জমির ওপর আদালতের স্থিতিবস্থা থাকলেও ভূমিদস্যুরা তার বাড়ির ৪টি কক্ষ, একটি রান্নাঘর ও একটি গোয়াল ঘর ভেঙে ফেলেছে। প্রায় ৬ লাখ টাকার মালামাল, জানালা ও দরজা লুট করে নিয়ে গেছে। 
এ বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ায় এমপি মাশরাফির ব্যক্তিগত সহকারী মো. জাহিদুর রহমানের চোখে পড়লে তিনি ওই রাতেই মাশরাফির নাম ভাঙিয়ে বাড়ি ভাঙচুর ও গাছ কাটার ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে বলা হয়, সম্প্রতি শহরের ধোপাখোলায় নাসিমা বেগম নামে এক মহিলার বাড়ি ভাঙচুর ও গাছ কাটার ঘটনা ঘটেছে। এ বিষয় ও অপরাধীদের সম্পর্কে এমপি অবগত নন।

বিজ্ঞাপন
যারা তার নাম ভাঙিয়ে এসব অপকর্ম করছে তাদের আইনের আওতায় আনতে বলা হয়েছে। অভিযোগের পরপরই মোহাম্মদ উল্লাহকে সদর থানা পুলিশ আটক করে আদালতে সোপর্দ করেন। আটকের পর দিনই তিনি আদালত থেকে জামিনে বেরিয়ে আসেন। নড়াইল সিআইডি’র ইন্সপেক্টর মলয় কুমার সাহা বলেন, এটি একটি সিআর মামলা। সিআইডি মামলাটির তদন্ত শুরু করেছে। দ্রুতই তদন্ত রিপোর্ট দেয়া হবে।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status