ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

ভারত

জেল থেকে বেরিয়েই জোরকদমে ভোটপ্রচারে নেমে পড়লেন কেজরিওয়াল

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ১১ মে ২০২৪, শনিবার, ১১:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৮ পূর্বাহ্ন

mzamin

তিহাড় জেল থেকে বেরিয়েই শনিবার পুরোদস্তুর ভোটপ্রচারে নেমে পড়লেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ২৫ মে দিল্লিতে ভোট। সেটাকেই ‘পাখির চোখ’ করে শনিবার দিনভর ঠাসা কর্মসূচি রয়েছে আপ সুপ্রিমোর। শনিবার সকালে কনট প্লেসের হনুমান মন্দিরে যান কেজরিওয়াল। তার পর রয়েছে আপের দপ্তরে সাংবাদিক সম্মেলন ও রোড শো। দিনভর এভাবেই প্রচারের কাজে ব্যস্ত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী। গতকাল জেল থেকে বেরিয়েই জনতার দরবারে হাজির হন। তাকে স্বাগত জানাতে উপচে পড়েছিল আপ কর্মী-সমর্থকদের ভিড়। সকলের মাঝে দাঁড়িয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘আমি আপনাদের সকলকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। কোটি কোটি মানুষের ভালোবাসা পেয়েছি আমি।

বিজ্ঞাপন
সুপ্রিম কোর্টের সমস্ত বিচারপতিদের ধন্যবাদ জানাচ্ছি। তাদের জন্যই আজ আমি আপনাদের সামনে আসতে পেরেছি। আপনাদের কাছে আমার একটাই আবেদন। আমাদের সকলকে একজোট হয়ে দেশেকে বাঁচাতে হবে। দেশকে একনায়কতন্ত্র থেকে বাঁচাতে হবে। আমি সংঘর্ষ করছি যাতে আপনাদের বাঁচাতে পারি।’ শীর্ষ আদালত কেজরিওয়ালের অন্তর্বর্তীকালীন জামিন ঘোষণা করার পরপরই, আপ সমর্থকরা, হলুদ টি-শার্ট পরিহিত, ঢোলের বাজনায় নাচতে থাকে এবং দিল্লিতে পার্টি অফিসে একে অপরকে মিষ্টি খাওয়ায়।  

‘জেল কে তালে টুট গে, কেজরিওয়াল জি ছুট গে’, ‘মোদী জি জা রহে হ্যায় কেজরিওয়াল জি আ রাহে হ্যায়’,  এবং ‘দেখো দেখো কোন আয়া, শের আয়া শের আয়া’ এর মতো স্লোগানে সরগরম হয়ে ওঠে আপ অফিস। গাড়ি থেকে বেরিয়ে আসার সময় অনুগামীদের উদ্দেশে গাড়ি থেকে হাত নাড়তে দেখা যায় অরবিন্দ কেজরিওয়ালকে। হাসিমুখেই বেরিয়ে আসতে দেখা যায় তাকে। গাড়িতে দিল্লির মুখ্যমন্ত্রীর পাশেই ছিলেন স্ত্রী সুনীতা। তখনই বোঝা গিয়েছিল এবার প্রচারে কতটা জোর দিতে চলেছেন কেজরিওয়াল। কেবল দিল্লি নয়, হরিয়ানা ও পাঞ্জাবেও যাবেন কেজরিওয়াল।

তবে ২ জুনই অরবিন্দ কেজরিওয়ালকে ফের আত্মসমর্পণ করতে হবে। এমনটাই নির্দেশ দিয়েছে দেশের শীর্ষ আদালত। এখানেই শেষ নয়, একাধিক শর্ত রাখা হয়েছে অরবিন্দ কেজরিওয়ালের অন্তর্বর্তী জামিনের ক্ষেত্রে।

সূত্র : হিন্দুস্থান টাইমস

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

   

ভারত সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status