ঢাকা, ২২ মে ২০২৪, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

দাপুটে জয় প্রাইম ব্যাংক-শাইনপুকুরের

স্পোর্টস রিপোর্টার
১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার
mzamin

আগে ব্যাটিং করে মুশফিকুর রহিমের ফিফটি ও বাকিদের ছোট ছোট ক্যামিওতে লড়াকু সংগ্রহ পায় প্রাইম ব্যাংক। এরপর বোলারদের দারুণ বোলিংয়ে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমিকে অল্পতেই গুটিয়ে সহজ জয় পায় তারা। একই দিনে ইরফান শুক্কুরের দুর্দান্ত সেঞ্চুরিতে লিজেন্ড অফ রূপগঞ্জকে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। গতকাল ঢাকা প্রিমিয়ার লীগের ম্যাচে গাজী টায়ার্সকে ১৪১ রানে হারায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ২৬৯ রান করে প্রাইম ব্যাংক। জবাবে ১২৮ রানের গুটিয়ে যায় গাজী টায়ার্স। ৭ জয়ে ৫ নম্বরে প্রাইম ব্যাংক আর ৬ জয়ে টেবিলের ৬ নম্বরে গাজী। 

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে এদিন লক্ষ্য তাড়ায় শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারায় গাজী। মাঝেমধ্যে জুটি গড়ার চেষ্টা করলেও সেটা বড় হতে দেননি প্রাইম ব্যাংকের বোলাররা। গাজীর হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন আশরাফুল ইসলাম আসিফ। এছাড়া ২৮ রান করেন শামিম মিয়া।

বিজ্ঞাপন
প্রাইম ব্যাংকের হয়ে ৪ উইকেট নেন স্পিনার মেহেদী হাসান। এছাড়া হাসান মুরাদের শিকার ৩ উইকেট।

এর আগে ব্যাটিংয়ে নামা প্রাইম ব্যাংক দলীয় ২৭ রানে হারায় তামিম ইকবালকে। ১৫ বলে ২০ রান করেন তিনি। এরপর পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দীপু ও জাকির হাসান সেট হয়ে উইকেট ছুড়ে দেন। ইমন ও জাকির করেন সমান ৩৬ রান। আর দীপু করেন ২০। এরপর বাকিরা দ্রুত ফেরার মিছিলে যোগ দিলেও একপ্রান্ত আগলে ছিলেন মুশফিকুর রহীম। শেষ দিকে ৩৬ রান করে তাকে সঙ্গ দেন আশিকুর জামান। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৬৯ রানে থামে প্রাইম ব্যাংকের ইনিংস। ৬৯ বলে ৫ চার ও ১ ছক্কায় ৭১ রান করেন মুশফিক। গাজীর হয়ে ৩ উইকেট নেন শামিম মিয়া। একই দিনে বিকেএসপির ৩ নম্বর মাঠে লিজেন্ডস অফ রুপগঞ্জকে ৬৭ রানে হারায় শাইনপুকুর। টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ২৬৫ রান করে শাইনপুকুর। দলটির হয়ে ৮৮ বলে ১০৬ রানের ঝড়ো ইনিংস খেলেন ইরফান শুক্কুর। যেখানে ছিল ১২ চার ও ৩ ছক্কা। এছাড়া ৪২ রান আসে জিসান আলমের ব্যাট থেকে। জবাবে ১৮৯ রানে থামে রুপগঞ্জের ইনিংস। দলটির হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন আব্দুল হালিম। আর শাইনপুকুরের হয়ে ৩ উইকেট নেন নাহিদ রানা। এই জয়ে ১১ ম্যাচে ৮ জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এসেছে শাইনপুকুর। পয়েন্ট সমান হলেও রান রেটে পিছিয়ে থাকা শেখ জামাল আছে ৩ নম্বরে। আর রুপপঞ্জ ৬ জয়ে ৭ নম্বরে।  
 

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status