ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

অনলাইন

মারা গেলেন অগ্নিদগ্ধ চিকিৎসক অদিতি

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ২৯ জুন ২০২২, বুধবার, ১২:৩৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৩০ অপরাহ্ন

নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী চিকিৎসক অদিতি মারা গেছেন। আজ সকাল ১০টায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত শুক্রবার স্বামীর ওপর রাগ করে নিজের গায়ে আগুন দিয়েছিলেন ডা. অদিতি সরকার। পাঁচ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর  মারা যান ৩৮ বছর বয়সী এই চিকিৎসক। তার শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল। এ তথ্য জানান বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন। 

মিটফোর্ড হাসপাতালের নবজাতক শিশু বিভাগের রেজিস্ট্রার অদিতি সলিমুল্লাহ মেডিকেল কলেজের ৩১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। গত শুক্রবার বেলা সোয়া ১২টার দিকে হেয়ার স্ট্রিটের বাসায় তিনি নিজের গায়ে আগুন দেন।

ওয়ারি থানার ওসি কবির হোসেন হাওলাদ জানান, স্বামীর সঙ্গে রাগারাগি করে অদিতি নিজের শরীরে আগুন ধরিয়ে দেন বলে বার্ন ইনস্টিটিউটের ডাক্তারদের কাছে স্টেটমেন্ট দিয়েছেন। বাসায় জীবাণুনাশক হিসেবে ব্যবহারের স্পিরিট ছিল। সেগুলো ঢেলেই তিনি গায়ে আগুন লাগিয়েছেন।  এ বিষয়ে থানায় কোনো মামলা হয়নি।

অদিতির স্বামী প্রকৌশলী মানস মণ্ডলের দাবি, তার স্ত্রী বেশ কিছুদিন ধরে ‘অসুস্থ ও আপসেট’ ছিলেন।

বিজ্ঞাপন
শুক্রবার দুপুরে বাসায় ফিরে জামাকাপড় পাল্টানোর সময় তিনি পাশের ঘরে স্ত্রীর চিৎকার শুনতে পান। গিয়ে দেখেন অদিতির শরীরে আগুন জ্বলছে। বাথরুমে নিয়ে তার শরীরে পানি ঢালেন। এরপর ৯৯৯ নম্বরে কল করে একটি অ্যাম্বুলেন্স ডেকে অদিতিকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।
তিনি বলেছেন, ঘটনার সময় তার দুই সন্তানসহ পরিবারের লোকজন বাসাতেই ছিলেন।
 

পাঠকের মতামত

Wonder, why her husband took her to the bathroom rather than covered her with heavy cloth to smothered the fire. He is an engineer by profession but has no basic first aid knowledge. What an irony! Do not want to blame him fully, probably spent student life memorising history about the certain individual of ruling political party oppose to learning the life skills, in order to get into employment.

Mohammed
২৯ জুন ২০২২, বুধবার, ৯:৪১ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status