ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বাংলারজমিন

আড়াইহাজারে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২৪ জুন ২০২২, শুক্রবার

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার পরিচ্ছন্নকর্মীর ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণ করা হয়েছে। গত বুধবার রাতে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে থানায় রাতেই মামলা করেন। পরে ভোর ৪টার দিকে স্থানীয় কৃঞ্চপুরা চৌরাস্তা থেকে পুলিশ তাকে আটক করে। 
আড়াইহাজার পৌরসভা বাজারে অবস্থিত একটি ব্যবসা প্রতিষ্ঠানের (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। আটককৃত রিকশা চালক বাচ্চু মিয়া (৪৬) নরসিংদী জেলার মাধবদী থানাধীন কাঁঠালিয়া ইউনিয়নের শিবারকান্দী এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে। অভিযোগের বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, বাচ্চু মিয়া দীর্ঘদিন ধরেই শিশুকে চকলেট বিস্কুটসহ বিভিন্ন ধরনের খাবার কিনে খাওয়াতেন। এনিয়ে শিশুর মায়ের সঙ্গে বেশ কয়েকবার তার বাকবিতণ্ডা হয়। তাকে এসব কিনে না দেয়ার জন্য বলা হয়। তাতে সে থামেনি।

বিজ্ঞাপন
সুযোগ পেলেই তাকে ডেকে নিয়ে বিভিন্ন স্থানে রিকশা দিয়ে ঘুরে বেড়াতো বাচ্চু মিয়া। 
পরে রাত ১টার দিকে শিশুর মা যখন পৌরসভা বাজারে পরিচ্ছন্নতার কাজে ব্যস্ত ছিলেন, ঠিক ওই সময় সুযোগ বুঝে শিশুকে নিয়ে বাচ্চু মিয়া রিকশায় করে ঘুরতে যায়। একপর্যায়ে তাকে পৌরসভা বাজারের বাঁশপট্টিতে ধর্ষণ করে। পরে তাকে থানার সামনে রেখে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণ করা হয়েছে। আসামি গ্রেপ্তার করে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com