ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

খেলা

৭ গোলের রোমাঞ্চে জয় লিভারপুলের, আজীবন মনে থাকবে কোচ ক্লপের

স্পোর্টস ডেস্ক

(২ মাস আগে) ৪ ডিসেম্বর ২০২৩, সোমবার, ১:৫৫ অপরাহ্ন

mzamin

উত্তেজনাপূর্ণ এক ম্যাচ উপহার দিলো লিভারপুল এবং ফুলহ্যাম এফসি। ২-২ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ। নির্ধারিত সময় শেষ হতে ১০ মিনিট বাকি থাকতে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় ফুলহ্যাম। রোববার রাতে প্রিমিয়ার লীগের ম্যাচে যখন লিভারপুলের হারের আশঙ্কায় ছিল অ্যানফিল্ডের দর্শকরা, তখনই পাল্টে যায় মোড়। দুই মিনিটে দুই গোল করে ৪-৩ ব্যবধানের অবিশ্বাস্য জয় তুলে নেয় অলরেডরা। ম্যাচ শেষে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, অভাবনীয় এই ম্যাচ অজীবন মনে থাকবে সবার। 

ঘরের মাঠে ম্যাচের ২০তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় লিভারপুল। ২৪তম মিনিটে ইংলিশ উইঙ্গার হ্যারি উইলসনের গোলে সমতা টানে ফুলহ্যাম। ৩৮তম মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের গোলে দ্বিতীয় লিড নেয় লিভারপুল। প্রথমার্ধের যোগ করা সময়ে ডাচ্ ডিফেন্ডার কেনি তেতের গোলে সমতা টানে ফুলহ্যাম। ৮০তম মিনিটে ইংলিশ ফরোয়ার্ড ববি আরমানির গোলে ৩-২ ব্যবধানে এগিয়ে যায় সফরকারীরা।

বিজ্ঞাপন
৮৭তম মিনিটে ম্যাচে সমতা টানে লিভারপুল। জাপানিজ মিডফিল্ডার ওটারু এন্দোর গোলের পরের মিনিটে অসাধারণ ফ্রি-কিকে লিভারপুলকে জয় উপহার দেন ইংলিশ ডিফেন্ডার ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ড।  

ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, ‘ম্যাচের পর যে অনুভূতি হচ্ছে সেটা অন্য রকম। ম্যাচ চলাকালে ভিন্ন অনুভূতি ছিল। ম্যাচের পর ছেলেদের বলেছি, এই খেলা দেখে আমি হতভম্ব হয়ে পড়েছিলাম।’ 

ক্লপ বলেন, ‘যখন ৩-৩ সমতা হলো, সবাই দেখেছে যে ছেলেরা গোলের জন্য মরিয়া হয়ে পড়েছিল। সৌভাগ্যবশত আমরা পেয়েও যাই এটি। ট্রেন্ট যে ফ্রি-কিকটি নিলো সেটা অবিশ্বাস্য।সত্যি বলতে এই ম্যাচ দেখতে আসা সকলের জন্য অসাধারণ অভিজ্ঞতা এটি। আমার মনে হয় না, কেউ ম্যাচের আগে চিন্তা করেছে যে লিভারপুল-ফুলহ্যাম আজীবন মনে রাখার মতো একটি ম্যাচ উপহার দেবে। আমি কখনো এমন ম্যাচ দেখিনি।’ 

১৪ ম্যাচে ৯ জয় ও ১ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগ টেবিলের দুইয়ে লিভারপুল। চতুর্দশ স্থানে থাকা ফুলহ্যামের পয়েন্ট ১৫। আর ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।

খেলা থেকে আরও পড়ুন

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status