ঢাকা, ২৫ জুলাই ২০২৪, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ মহরম ১৪৪৬ হিঃ

শেষের পাতা

বিএনপি’র রাজনীতি এখন ফেসবুক-ইউটিউবে

দোহার (ঢাকা) প্রতিনিধি
৪ অক্টোবর ২০২৩, বুধবারmzamin

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমান বলেছেন, ‘বিএনপি’র রাজনীতি এখন ফেসবুক ও ইউটিউবকেন্দ্রিক। তারা এখন রাজনীতির মাঠে এভাবেই প্রচার চালাচ্ছেন। কিন্তু আওয়ামী লীগ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একের পর এক কাজ করে চলেছে। তাই আওয়ামী লীগের রাজনীতি সবসময় দেশের জনগণের কল্যাণের জন্য। তিনি বলেন, আজ আমার খুব ভালো লাগছে। আমি নির্বাচনের আগে এখানে এসেছিলাম, তখন এলাকাবাসী নদীর পাড় রক্ষার দাবি করেছিল। আজ পদ্মার পাড় রক্ষা বাঁধ হয়েছে, আমি আমার কথা রেখেছি।’ সোমবার বিকালে ঢাকার দোহার উপজেলার নয়াবাড়িতে বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে এক ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উন্নয়ন অব্যাহত থাকবে জানিয়ে সালমান এফ রহমান বলেন, ‘বাংলাদেশ সহ দোহার-নবাবগঞ্জে আওয়ামী লীগ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি দোহার-নবাবগঞ্জের উন্নয়নের জন্য যখনই প্রধানমন্ত্রীর কাছে কোনো কিছু চেয়েছি, তিনি কোনো দিনও না করেননি। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে ইনশাআল্লাহ।’ প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, ‘বিএনপি দীর্ঘদিন ধরে তত্ত্বাবধায়ক সরকারের একদফা দাবি নিয়ে সরকার পতনের চেষ্টা করেছে। তাদের ওই দাবি পুরোপুরি ভেস্তে গেছে।

বিজ্ঞাপন
তাদের সঙ্গে জনগণ নেই। 

‘আপনারা নিশ্চিন্তে থাকেন, আগামী জানুয়ারি মাসেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি’র নেতৃবৃন্দ মনে রাখবেন, ফেসবুক-ইউটিউবে দাবি জানিয়ে সরকার পতন করা যাবে না।’ এর আগে তিনি দোহারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের উদ্বোধন করেন। নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তৈবুর রহমান তরুণের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদ মিয়ার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আহসান খোকন শিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক ব্যাপারী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সুরুজ আলম সুরুজ, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাখাওয়াত হোসেন নান্নু, মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনারকলি পুতুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিলুর রহমানসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status