ঢাকা, ২৪ জুন ২০২৪, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

সিলেট জেলা বিএনপি’র পরিচিতি সভায় মুক্তাদির

দেশকে সংকটমুক্ত করতে সরকারকে বিতাড়িত করতে হবে

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২০ সেপ্টেম্বর ২০২৩, বুধবার

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন- বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। কাল তিনি দীর্ঘ সময় আইসিইউতে ছিলেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান আমাদেরকে ছেড়ে চলে যাওয়ার পরে তিনি চার দশক ধরে ক্লান্তিহীনভাবে দেশ ও জাতির জন্য নিরলসভাবে কাজ করেছেন। বিএনপি এখন সরকার পতনের একদফা দাবিতে আন্দোলন করছে। সাধারণ মানুষ বিএনপি’র আন্দোলনের সঙ্গে রয়েছে। দেশকে সংকটমুক্ত করতে ফ্যাসিস্ট সরকারকে বিতাড়িত করতে হবে। গতকাল দুপুরে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট জেলা বিএনপি’র পরিচিতি ও কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সিলেট জেলা বিএনপি’র সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন, নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম ও হাদিয়া চৌধুরী মুন্নী, সিলেট মহানগর বিএনপি’র সভাপতি মো. নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সিলেট জেলা বিএনপি’র সাবেক আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। 

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন বলেন, ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমেছে। বিএনপি শান্তিপূর্ণ ভাবে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য লাগাতার আন্দোলন করছে। বিশ্বের সকল গণতান্ত্রিক রাষ্ট্র আজ বাংলাদেশের মুক্তিকামী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। সভাপতির বক্তব্যে সিলেট জেলা বিএনপি’র সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত কমিটির নেতৃত্বে সিলেটে চলমান গণতান্ত্রিক আন্দোলন সারা দেশের মধ্যে রোল মডেলে পরিণত হয়েছে।

বিজ্ঞাপন
জেলা বিএনপি’র সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আহমেদ সোলায়মান চেয়ারম্যানের পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সূচিত সভায় সামপ্রতিক সময়ে সিলেটে বিএনপি’র যেসব নেতারা প্রয়াত হয়েছেন তাদের স্মরণে শোক প্রস্তাব গৃহীত হয়। 

সভায় জেলা বিএনপি’র দায়িত্ব গ্রহণের পর থেকে সংগঠনের গৃহীত কার্যক্রমের সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সিলেট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। সভায় বক্তারা বলেন- আগামী ২১শে সেপ্টেম্বর বিএনপি’র কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া থেকে শুরু হওয়া রোডমার্চ সিলেটে এসে পৌঁছবে এবং বিকাল ৪টায় নগরীর আলীয়া মাদ্রাসা মাঠে রোডমার্চের সর্বশেষ সমাবেশ অনুষ্ঠিত হবে। 
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status