ঢাকা, ৬ জুন ২০২৩, মঙ্গলবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ জিলক্বদ ১৪৪৪ হিঃ

রাজনীতি

সরকারের পতন ঘটানোর মতো রাজনৈতিক শক্তি দেশে নেই: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

(২ মাস আগে) ২১ মার্চ ২০২৩, মঙ্গলবার, ৩:২৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:২৯ পূর্বাহ্ন

mzamin

সরকারের পতন ঘটানোর মতো রাজনৈতিক শক্তি দেশে নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। তিনি বলেছেন, বিএনপির আন্দোলন আন্দোলন খেলা শেষ হয়ে গেছে, এটা আসলে তাদের ভাঁওতাবাজি। এই দেশে এমন কোন রাজনৈতিক শক্তি নেই যারা আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে পারে। 

হানিফ বলেন, আগামী সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণে এই সরকার ও কমিশনের অধীনেই হবে। যেসব দলের সক্ষমতা আছে তারা নির্বাচনে অংশ নেবে। যারা নির্বাচনে অংশ নেবে না, ভবিষ্যতে তারাই রাজনৈতিক সংকটে পড়বে। শুরু থেকেই বিএনপির চরিত্র হলো নাশকতা করা। তবে এর ফল যে ভালো হয় না বিএনপি তা হাড়ে হাড়ে টের পেয়েছে। বিএনপি অতীতের মতো ভবিষ্যতে আর নাশকতা করার সাহস পাবে না। তাই বিএনপির ১০ দফা নিয়ে কেউ ভাবছে না। বিএনপির ১০ দফা বিএনপির কাছেই থাক।

আজ মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

বিজ্ঞাপন
বর্ধিত সভায় হানিফ ছাড়াও বক্তব্য রাখেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক আজগর আলী। এছাড়াও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

পাঠকের মতামত

I guess arrogant has a new level and meaning.

Harunur Rashid
২২ মার্চ ২০২৩, বুধবার, ৯:১২ পূর্বাহ্ন

হানিফ সাহেবের কথাটা শুনতে একনায়কতন্ত্র নেতাদের মত শুনালেও এটা আসলেই বাস্তবতা। বর্তমানে আওয়ামিলীগ সরকারের পতন ঘটানোর মত কোন দল দেশে নাই।

মিলন আজাদ
২১ মার্চ ২০২৩, মঙ্গলবার, ৮:৫৭ অপরাহ্ন

আসলেও তো নেই। আপনি একাই তো সরকারের পতন ঘটাতে পারতেন। যেই শপথ করে কানাডা-বাসি হয়েছেন এবং পরিবারের লোকদের কানাডায় পাঠিয়েছেন, সেরকম শপথ যদি মাতৃভূমীর জন্য করতেন - আহা , আমার দেশ আজ কোথায় উঠে যেত। যত্তোসব ভন্ড দেশপ্রেমী !

আলিমুজ্জামান হাদি
২১ মার্চ ২০২৩, মঙ্গলবার, ৭:১৮ পূর্বাহ্ন

১৯৭১ সালে পাক হানাদার বাহিনী বাংগালীদের কিভাবে দমিয়ে রাখা যায়, সে প্রশিক্ষন দিয়ে গেছে। যা আজও বলবতঃ আছে। পাকিস্তানিরা চলে গেলেও তাদের মৃত সৈনিকের আত্মারা বাংলাদেশের সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে আছে। তাইতো এখন মুক্তি যুদ্ধের চেতনা বাংগালীদের মনে শত কষ্টের মধ্যেও আর জাগ্রত হয় না।

Md Emdadul Hoque
২১ মার্চ ২০২৩, মঙ্গলবার, ৩:৪২ পূর্বাহ্ন

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status