ঢাকা, ১৩ এপ্রিল ২০২৪, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ, ৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

রাজশাহীতে আওয়ামী লীগের জনসভা শুরু

অনলাইন ডেস্ক

(১ বছর আগে) ২৯ জানুয়ারি ২০২৩, রবিবার, ২:০২ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:১৭ পূর্বাহ্ন

mzamin

রাজশাহী শহরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে। আজ দুপুর ১২টার দিকে এই জনসভা শুরু হয়। দলের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখছেন। ইতিমধ্যে জনসভায় উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা। বেলা আড়াইটায় জনসভায় যোগ দেয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি প্রধান অতিথি হিসেবে জনসভায় বক্তব্য রাখবেন।

ইতোমধ্যে জনসভাস্থল আওয়ামী লীগ নেতাকর্মী দিয়ে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। আশেপাশের সড়কেও অবস্থান করছেন নেতাকর্মীরা। জনসভাস্থল ঐতিহাসিক মাদ্রাসা মাঠের আশপাশে ২২০টি মাইক, ১২টি এলইডি স্ক্রিনের ব্যবস্থা রাখা হয়েছে। জনসভা ঘিরে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে জনসভায় যোগ দিতে ইতিমধ্যে রাজশাহীতে অবস্থান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে সারদা পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন
সেখানে বক্তব্য রাখেন তিনি।

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status