ঢাকা, ২৭ জুন ২০২২, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৬ জিলক্বদ ১৪৪৩ হিঃ

অনলাইন

ধামরাইয়ে বালু নিয়ে দু’পক্ষে সংঘর্ষে নিহত ১

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

(১ মাস আগে) ২১ মে ২০২২, শনিবার, ১০:৫৪ পূর্বাহ্ন

ঢাকার ধামরাইয়ের বালুর ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ফরহাদ হোসেন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে ধামরাইয়ের গাংগুটিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ জাকারিয়া নামে একজনকে আটক করেছে। নিহত ফরহাদ হোসেন ধামরাইয়ের অর্জুনালাই গ্রামের ধলু মিয়ার ছেলে। সে এস্কেভেটর  (ভেকু মেশিন) ভাড়ার ব্যবসা করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের অর্জুনালাই গ্রামের জাকারিয়া ও মতিন গ্রুপের মধ্যে স্থানীয় গাজীখালি নদী থেকে বালুর ব্যবসা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে শুক্রবার রাত ১০টার দিকে গাংগুটিয়া বাজারে জাকারিয়া ও মতিন গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় ভেকু ব্যবসায়ী ফরহাদ হোসেন এগিয়ে গেলে জাকারিয়া গ্রুপের লোকজন তার মাথার পেছনে লাঠি ও হাতুড়ি দিয়ে আঘাত করলে সে রক্তাক্ত হয়ে যায়। পরে স্থানীয় লোকজন ফরহাদ হোসেনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় জনতা জাকারিয়াকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে।

বিজ্ঞাপন
এঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, সংঘর্ষে ফরহাদ হোসেন নামে একজন নিহত হওয়ার ঘটনায় জাকারিয়া নামে একজনকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com