ঢাকা, ৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিঃ

শেষের পাতা

ফখরুল সাহেবরা অপপ্রচার চালাচ্ছেন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
৩০ নভেম্বর ২০২২, বুধবারmzamin

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে বুলেট বঙ্গবন্ধুর দু’কন্যাকে এতিম করেছে, সেই বুলেটই খালেদা জিয়াকে বিধবা করেছে। তিনি বলেন, অনেকেরই মৃত্যুদণ্ড কার্যকর হয়ে গেছে। বিদেশে যারা পালিয়ে বেড়াচ্ছে একদিন তাদেরও দণ্ড কার্যকর করা হবে ইনশাআল্লাহ। গতকাল ঢাকা থেকে ভার্চ্যুয়ালি নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে জেলা শিল্পকলা একাডেমি মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেবরা আজকে অপপ্রচার চালাচ্ছে। তারা ষড়যন্ত্র করবে, আমরা কাজ করে যাবো। আমরা মানুষের পাশে থাকবো। তিনি বলেন, আজকে জাতির দুর্ভাগ্য ১৯৭৫ সালে চোখের পলকে ইতিহাসের নিষ্ঠুরতম হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ইতিহাস বড়ই নির্মম।  বাঁচতে পারেনি জেনারেল জিয়াউর রহমান। বঙ্গবন্ধুর দু’কন্যা শেখ হাসিনা আর শেখ রেহানাকে এতিম করেছে যে বুলেট।

বিজ্ঞাপন
সে বুলেটই বেগম খালেদা জিয়াকে বিধবা করেছে। বিশ্বাসঘাতকতার পরিণতি ইতিহাস কাউকে ক্ষমা করে না। ইতিহাস কোনো স্বৈরাচারী প্রভুর রক্তচক্ষু পরোয়া করে না। ইতিহাসের বিচারে কেউই রক্ষা পাবে না। সেতুমন্ত্রী আওয়ামী লীগের নেতাদের  উদ্দেশ্য করে বলেন, মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না। মুজিব কোট খুনি খোন্দকার মোশ্‌তাকও পরেছে। মুজিব সৈনিক হতে হলে মুজিবের আদর্শের সৈনিক হতে হবে। আওয়ামী লীগকে আরও ঐক্যবদ্ধ, আরও সংগঠিত, আরও সুশৃঙ্খল করতে হবে। ওবায়দুল কাদের বলেন, নোয়াখালীর আওয়ামী লীগ বঙ্গবন্ধুর দুর্গ ছিল। এখন এটাকে শেখ হাসিনার শক্তিশালী দুর্গে পরিণত করতে হবে। নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, রাজনীতি একদিনের ব্যাপার নয়। এক বছর কয়েক বছরেরও ব্যাপার নয়।  নোয়াখালীতে আমি আর বিভেদ দেখতে চাই না। ক্ষমা করার উদারতা আমার আছে। নোয়াখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউর রহমান বাবুলের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এমপি একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৩ আসনের এমপি আলহাজ মামুনুর রশিদ কিরণ, বৃহত্তর নোয়াখালীর মুজিব বাহিনীর কমান্ডার ও প্রাক্তন এমপি এবং  জেলা আওয়ামী লীগ সভাপতি মাহামুদুর রহমান বেলায়েত,  জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এ.এইচ.এম খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন ও শহীদুল্লাহ খান সোহেল প্রমুখ।     
 

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

শেষের পাতা সর্বাধিক পঠিত

সহকর্মীকে যৌন হেনস্তা/ সংসদের সেই কর্মকর্তার পদাবনতি

চাঁপাই নবাবগঞ্জ-৩ উপনির্বাচন/ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন, শঙ্কিত ভোটাররা

১০

বাংলাদেশে ওয়েবসাইট বন্ধ প্রসঙ্গে প্যাটেল/ সেন্সরশিপ বা চ্যানেল ব্লক করা গভীর উদ্বেগের

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status