ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

এক দশক পর দিনাজপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

দিনাজপুর প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২২, সোমবার

দীর্ঘ এক দশক পর আজ অনুষ্ঠিত হচ্ছে দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এরই মধ্যে পদপ্রত্যাশীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পৌর শহর অলি-গলি, গুরুত্বপূর্ণ মোড় ও সম্মেলন স্থানের আশ-পাশ। নেতা-কর্মীদের উৎসাহ উদ্দীপনায় শহর থেকে গ্রামের চা দোকান পর্যন্ত আলোচনার ঝড় বইছে। কারা পাচ্ছেন জেলার নতুন নেতৃত্ব-সেই প্রশ্ন এখন সবার মুখে মুখে। ইতোমধ্যে শহরময় মাইকিংসহ সব ধরনের প্রচার-প্রচারণা সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ সেন এমপি।
সোমবার সকালে দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে বহুল কঙ্খিত এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের জন্য বিশাল মাঠ সাজানো হয়েছে বর্ণিল সাজে তৈরি করা হয়েছে আকর্ষণীয় মঞ্চ। সম্মেলন সফল ও সার্থক করতে দলের পক্ষ থেকে সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। জানা গেছে, সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিজ্ঞাপন
সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য নেতারা কেন্দ্রীয় পর্যায়ে তদবির চালিয়েছেন। এখন কে সফল হচ্ছেন তা দেখার পালা। বাংলাদেশ আওয়ামীলীগ দিনাজপুর জেলা শাখার বর্তমান সভাপতি,সাবেক প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী দিনাজপুর-৫ আসনের(পার্বতীপুর-ফুলবাড়ী) সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোস্তাফিজার রহমান, সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও দিনাজপুর-৪আসনের(চিরিরবন্দর-খানসামা) সংসদ সদস্য এ এইচ মাহমুদ আলী সভাপতি হবার দৌড়ে রয়েছেন। পাশাপাশি সাধারন সম্পাদকের পদে প্রতিদ্বন্দিতায় রয়েছেন- দিনাজপুর জেলা শাখার সাধারন সম্পাদক সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুল ইমাম চৌধুরী,বাংলাদেশ আওয়ামী লীগ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা,যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, দিনাজপুর-১আসনের (বীরগঞ্জ-কাহারোল) সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল,দিনাজপুর-৬আসনের (বিরামপুর-ঘোড়াঘাট-হাকিমপুর-নবাবগঞ্জ) সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক তৌহিদুল হক সরকার, জেলা আওয়ামীলীগের সহ সম্পাদক মির্জা আশফাক হোসেন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম মোস্তাফিজুর রহমান বাবু,বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিনাজপুর জেলা শাখার সাবেক সভাপতি এ্যাড. দেলোয়ার হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর জেলা শাখার সাবেক সভাপতি এমরান লতিফ সেতু। 
 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status