ঢাকা, ১০ ডিসেম্বর ২০২২, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

শেষের পাতা

ওয়ার্ডে ওয়ার্ডে পাহারায় থাকবে আওয়ামী লীগ নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবারmzamin

তথ্য ও সমপ্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আগামী ১০ই ডিসেম্বর সমাবেশের নামে বিএনপি রাজধানীতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। সেজন্য আওয়ামী লীগ নেতাকর্মীরা ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে। গতকাল সচিবালয়ে তথ্য ও সমপ্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  মন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর কী কারণে নয়াপল্টনের সামনে সমাবেশ করতে চান? ওনারা বিশাল সমাবেশ করবেন বলে ঘোষণা দিয়েছেন। কেউ বলছেন ১০ লাখ, আবার কালকে একটা টেলিভিশনে দেখলাম ২৫ লাখ লোকের সমাগম করার কথা বলা হচ্ছে। নয়াপল্টনের সামনে কোনোরকমে ৫০ হাজার মানুষ ধরে। আর সমাবেশ কেন একটি প্রধান রাস্তা বন্ধ করে করতে হবে? আমরা কি কোনো প্রধান রাস্তা বন্ধ করে সমাবেশ করি? তারা অন্যান্য জায়গায় সমাবেশ করেছে সেগুলো তো মাঠেই হয়েছে। তারা যেভাবে সমাবেশ করতে বলছে যে বিশাল মানুষ হবে, সেরকম মাঠ তো ঢাকায় নেই।

 সেরকম যদি করতে চায় পূর্বাচল ছাড়া আমি কোনো জায়গা দেখি না। ১০ লাখ, ২০ লাখ মানুষের জন্য পূর্বাচল ছাড়া তো জায়গা নেই। তিনি বলেন, তারা কেন নয়াপল্টনের সামনে করতে চায় সেটি সহজেই অনুমেয়।

বিজ্ঞাপন
তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তারা হেফাজতে ইসলাম যে ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালিয়েছিল সে ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তারা প্রয়োজনে গাড়ি ভাঙচুর, অগ্নিসন্ত্রাস সেগুলো করতে চায় এবং মানুষের সম্পত্তির ওপর হামলা করতে চায়। এগুলো করতে চায় দেশে একটা বিশেষ পরিস্থিতি তৈরি করার জন্য। বাংলাদেশের মানুষ, ঢাকা শহরের মানুষ সেটি হতে দেবে না। ১০ই ডিসেম্বর আমাদের কর্মীরা, আমাদের নেতারা ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবেন।  

পাঠকের মতামত

আওয়ামী লীগ কর্মীদের রাস্তায় রাস্তায় পাহারা বসাতে হবে কেন? বিএনপি কি চুরি ডাকাতি করার চেষ্টা করছে? তারা তো একটা রাজনৈতিক সমাবেশ করার চেষ্টা করছে যেটা প্রত্যেকেরই সাংবিধানিক অধিকার। আর গোলমালের যদি আশঙ্কা করা হয় তার জন্য তো দেশের আইন-শৃঙ্খলা বাহিনী রয়েছে যারা জনগণের টাকায় পালিত।

খন্দকার আসাদুজ্জামান
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১১:৪৫ অপরাহ্ন

If goverment party can do the public meeting at sarwarddhi udden why opposition party can't do the same place & also why aowamilig & its wing organisations will have to guarding the local area ?

Nannu chowhan
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৭:২৬ অপরাহ্ন

BAL does not have the authority to patrol Dhaka's neighborhoods. If they attack anyone, the attacked persons have the right to defend themselves (self-defense) by any means according to the law.

Barkatullah
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ৫:৩২ অপরাহ্ন

Who has given authority to BAL cadres to patrol various neighborhoods in Dhaka? No one can do that except the law enforcement agencies of Bangladesh, according to the laws of the land. If anyone else takes laws into his/her own hands, that person will be committing crimes and subject to legal actions.

Barkatullah
২৩ নভেম্বর ২০২২, বুধবার, ১১:৫৩ পূর্বাহ্ন

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status