ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৩ হিঃ

অনলাইন

মুন্সীগঞ্জে প্রাইভেট কার খাদে পড়ে দুই বন্ধু নিহত

অনলাইন ডেস্ক

(৩ দিন আগে) ১৪ মে ২০২২, শনিবার, ১১:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:০১ অপরাহ্ন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই বন্ধু নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে আরও একজন। আজ ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার পুরাবাজার এলাকার একটি নির্মাণাধীন ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। এরপর প্রাইভেট কারটি অনেকটা পানিতে ডুবে যায়। নিহত দুই বন্ধু হলো- জিসান (১৯) ও ফাহিম (১৬)। তারা মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর চরমশুরা গ্রামের বাসিন্দা। আহত অপরজনের নাম জাহিদ হাসান (১৬)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উত্তর চরমসুরা গ্রামের মানিক মিয়ার জামাতা লিখন ব্যক্তিগত গাড়ি নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। পরে মানিক মিয়ার ছেলে জিসান তাঁর দুই বন্ধু ফাহিম ও জাহিদকে নিয়ে গতকাল রাতে ঘুরতে বেন হন। রাত সাড়ে তিনটার দিকে ওই তিন বন্ধু টঙ্গিবাড়ী উপজেলার পুরাবাজারের কাছাকাছি আসেন। সেখানে নির্মাণাধীন সেতুর নিচে ব্যক্তিগত গাড়িটি পড়ে যায়

বিজ্ঞাপন
পরে তাঁদের উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পুরাবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ব্রিজের ওপরে উঠে গিয়ে দুর্ঘটনার শিকার হয় লাল রঙের প্রাইভেট কারটি।

মুন্সীগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তোফাজ্জল হোসেন জানান, আজ সকালের দিকে মরদেহ দুটি হাসপাতালে নিয়ে আসা হয়। অনেক আগেই তাঁদের মৃত্যু হয়। এ ছাড়া আহত আরেকজনের অবস্থা গুরুতর। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঠকের মতামত

গাড়ি নিয়ন্ত্রণ হারায় না । গাড়িতে উঠে কনকোর্ড বিমান মনে করলে এ রকম পরিণাম হ্য়। মরন সাইকেল চালক ও দুই চাকার মোটরসাইকেল এ বসে কনকোর্ড বিমান এর স্পিড দেয়। এসব দুর্ঘটনা থেকে কেউ শিক্ষা নেয় না ।

Kazi
১৩ মে ২০২২, শুক্রবার, ১১:৩৮ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com