ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

ভারত

নীতা আম্বানি ২৪২ কোটির প্লেন চাপেন, আর স্বপ্না ঢোকোরের ১৬ দিনের যমজ সন্তানকে মরতে হয় কেন?

বিশেষ সংবাদদাতা

(১ মাস আগে) ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১১:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:২৫ অপরাহ্ন

নীতা আম্বানি ২৪২ কোটি কোটি টাকার উড়ন্ত প্রাসাদে ঘুরে বেড়ান। আর মধ্যপ্রদেশের গৃহবধূ স্বপ্না ঢোকোর তাঁর দুই যমজ শিশু পুত্রকে গলা টিপে হত্যা করেন শুধুমাত্র তাদের মুখে দুধ তুলে দেওয়ার অক্ষমতায়। ঘটনাটি ভোপালের, এক সন্তানের পর স্বপ্না ঢোকোর আবার দুই শিশু সন্তানের জন্ম দিয়েছিলেন, যমজ সন্তান। স্বামীর চাকরি কোভিডকালে চলে গেছে। অক্ষম মা নতুন জন্ম নেয়া সন্তানদের মুখে দু'ফোঁটা দুধ তুলে দিতে পারেননি। এই ব্যর্থতায় তিনি দুই সন্তানকেই গলা টিপে হত্যা করেন। তারপর ভোপাল শহরের এক ডাস্টবিনের পাশে দেহ দুটি রেখে আসেন। 

 

 

পুলিশে এরপর ডায়েরি করেন যে দুই সন্তানকে এক সুলভ শৌচাগারের বাইরে রেখে তিনি ভিতরে ঢুকেছিলেন, ফিরে এসে সন্তান দুটিকে আর দেখতে পাননি। স্বপ্না ঢোকোর বয়ানে কিছু অসংগতি থাকায় পুলিশের সন্দেহ হয়। তারা অনুসন্ধান শুরু করে এই করুন ঘটনা জানতে পারে, ডাস্টবিনের পাশ থেকে ১৬ দিনের যমজ শিশুর দেহও উদ্ধার হয়েছে। স্বপ্নাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

বিজ্ঞাপন
শুধু মুখে দুধ তুলে দিতে না পারায় মায়ের এই হত্যাকারী হয়ে ওঠার ঘটনা বিরলের মধ্যে বিরলতম। এই হল ভারতবর্ষ. এখানে নীতা আম্বানির ২৪২ কোটি টাকার প্লেনে চাপাটাও যেমন সত্য, তেমনই সত্য স্বপ্না ঢোকোর মর্মান্তিক কাহিনি। দিস ইন্ডিয়া, দ্যাট ইন্ডিয়ার ফারাক যেন মেটেই না।

পাঠকের মতামত

অনুন্নত,ভদ্র ভাষায় উন্নয়নশীল দেশগুলোর আর্থিক, সামাজিক, রাজনৈতিক ব্যবস্থাপনা এরকমই। এই দেশগুলোতে গরীব, আরো গরীব হয়, ধনী আরো ধনী হয়। বাংলাদেশে মা তার শিশুকে পেটের জ্বালায় বিক্রি করে দেয়। অথচ এ সমস্ত দেশের নেতা নেত্রীরা অপরিসীম বিলাসীতায় মগ্ন থাকে , নিজের সন্তানদের বিদেশে পাঠিয়ে দিয়ে, অর্থ পাচারে লিপ্ত থাকে।

আজিজ
১২ অক্টোবর ২০২২, বুধবার, ৯:৩৬ অপরাহ্ন

Incredible India!

Khaja
৯ অক্টোবর ২০২২, রবিবার, ৪:২৬ পূর্বাহ্ন

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

ভারত থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status