ঢাকা, ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বাংলারজমিন

বাহুবলে ১০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রের

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবারmzamin

বাহুবলে নিখোঁজের ১০ দিন পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি জাকারিয়া মিয়া (১৩), আব্দুল ওয়াহিদ (১৪) ও রাহিম উদ্দিন (১৪) নামের ৩ মাদ্রাসা ছাত্রের। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন নিখোঁজ হওয়া ৩ মাদ্রাসা ছাত্রের পরিবার। গত ১৯শে সেপ্টেম্বর দুপুর থেকে ওই ৩ মাদ্রাসাছাত্র নিখোঁজ রয়েছে। তারা প্রত্যেকেই বাহুবল উপজেলাস্থ জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসার ছাত্র। এদিকে নিখোঁজের ৩ দিন পর সন্ধান চেয়ে বাহুবল মডেল থানায় আলাদা ৩টি জিডি করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত পুলিশ তাদের সন্ধান বের করতে সক্ষম হয়নি। জানা যায়, গত ১৯শে সেপ্টেম্বর আলাদা আলাদা সময়ে উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহিদের পুত্র জাকারিয়া মিয়া, নিজগাঁও গ্রামের পাকু মিয়ার পুত্র আব্দুল ওয়াহিদ ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর পুত্র রাহিম উদ্দিন মাদ্রাসা থেকে নিখোঁজ হয়। ঘটনার পরপরই মাদ্রাসার শিক্ষক নিখোঁজ ৩ ছাত্রের অভিভাবকদের বিষয়টি জানান। তাৎক্ষণিক অভিভাবকরা তাদের নিজ নিজ আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাননি। পরে ২২শে সেপ্টেম্বর বাহুবল মডেল থানায় পৃথক ৩টি জিডি করেন।

বিজ্ঞাপন
 সাইদ আহমদ জানান, আমার ছোট ভাই রাহিমসহ ৩ মাদ্রাসাছাত্র আজ ১০ দিন ধরে নিখোঁজ। তাদের সন্ধান বের করতে দেশের বিভিন্ন স্থানে হন্য হয়ে ঘুরছি। কিন্তু তাদের সন্ধান বের করতে পারছি না। এদিকে তার সন্ধানে আমাদের মা (জাহেদা খাতুন) পাগল প্রায় হয়ে পড়েছেন। তিনি তার ভাইসহ নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রের দ্রুত সন্ধান পেতে পুলিশসহ সকলের সহযোগিতা কামনা করেছেন। এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, ৩ মাদ্রাসা ছাত্রের নিখোঁজের বিষয়ে থানায় জিডি এন্ট্রি হয়েছে। তাদেরকে দ্রুত সময়ের মধ্যে খুঁজে বের করতে সকল ধরনের চেষ্টা অব্যাহত রেখেছি।

পাঠকের মতামত

কবে পত্রিকায় পড়লাম জঙ্গীরা সদস্য সংগ্রহ করছে । এই অপ্রাপ্ত বয়স্ক বাচ্চারা কি সেই সদস্য সংগ্রহ কারিদের পাল্লায় পড়ল ?

Kazi
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৭:৪৫ অপরাহ্ন

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

বাংলারজমিন সর্বাধিক পঠিত

আন্দোলনে উত্তাল জাবি/ ‘দ্বিতীয় মানিকের উত্থান’

ঝুঁকি নিয়ে চলছে স্বাস্থ্যসেবা/ ত্রিশালে ৪৭ কমিউনিটি ক্লিনিকের বেহাল দশা

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status