ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

সাভারে বাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাভার থেকে

(১ মাস আগে) ২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১২:২০ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ২:১৫ অপরাহ্ন

সাভার বাজার বাসস্ট্যান্ডে দ্রুতগতির যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তুহিন মাহমুদ জয় (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলটিতে থাকা রাসেল (২৮) নামের একজন আরোহী আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত জয় সাভারের রেডিও কলোনি জালেশ্বর মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে। সে সাভার রেডিও কলোনি মডেল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন। এঘটনায় আহত রাসেল পটুয়াখালী জেলা সদরের ছোট বিঘাই গ্রামের আবদুল জব্বারের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা  পুলিশ জানায়, রাতে মোটরসাইকেলযোগে নিহত জয় ও রাসেল ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে তারা সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় পৌছলে পেছন থেকে আসা দ্রুত গতির একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক জয় ছিটকে পড়ে সড়কের পাশের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা মোটরসাইকেল আরোহী রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আজিজুল হক বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় মৃতদেহটি পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।

বিজ্ঞাপন
এ ঘটনায় অজ্ঞাত পরিবহনটিকে শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

 

পাঠকের মতামত

দুর্ঘটনা হলেও অপ্রাপ্ত বয়স্ক সন্তানদের মোটরসাইকেল কিনে দেওয়া কোন মতেই অভিভাবকদের উচিত নয় । ধনী পরিবারের সন্তান বায়না ধরলেই অভিভাবক এই মারাত্মক ভুল সিদ্ধান্ত নেন । অহরহ মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুর খবর পত্রিকায় পড়ে ও অভিভাবক গণের বোধোদয় হচ্ছে না । এতে সন্তান ও মোটরসাইকেল দুই - ই হারাচ্ছেন ।

Kazi
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১:২০ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status