ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

খেলা

হন্ডুরাস ম্যাচে কেমন হবে আর্জেন্টিনার একাদশ?

স্পোর্টস ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার

লিওনেল মেসিদের বরণ করে নিতে তৈরি যুক্তরাষ্ট্রের হার্ডরক স্টেডিয়াম। প্রীতি ম্যাচে বাংলাদেশ সময় আগামীকাল ভোর ৬টায় হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। কেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ, তা জানিয়েছে সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তে। নিয়মিত একাদশ থেকে খুব বেশি পরিবর্তন করবেন না কোচ লিওনেল স্কালোনি। শুরুর একাদশেই দেখা যাবে সুপারস্টার লিওনেল মেসিকে। আক্রমণভাগে তার সঙ্গে জুটি বাঁধবেন লাওতারো মার্টিনেজ ও অ্যাঙ্গেল ডি মারিয়া।
গোলমুখের বিশ^স্ত প্রহরী এমিলিয়ানো মার্টিনেজের সামনে লেফটব্যাক হিসেবে দেখা যেতে পারে মার্কাস আকুনিয়া অথবা নিকোলাস তালিয়াফিকোকে। নিকোলাস ওটামেন্ডির সঙ্গে হেরমান পেজ্জেলা অথবা ক্রিস্টিয়ান রোমেরো থাকবেন। রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর কারণে ভিসা জটিলতায় পড়েন টটেনহ্যামের রোমেরা ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা লিসান্দ্রো মার্টিনেজ। দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে উড়াল দিতে পারেননি তারা। যদি সময়মতো সেখানে পৌঁছাতে পারেন তাহলে শুরুর একাদশে দেখা যেতে পারে রোমেরোকে।

বিজ্ঞাপন
যেতে না পারলে পেজ্জেলা তো আছেনই। রাইটব্যাকে সুযোগ পাবেন নাহুয়েল মলিনা। মাঝমাঠে জিওভানি লো সেলসো অথবা এনজো ফার্নান্দেজ। যদিও সেলসো ফিটনেস সমস্যায় ভুগছেন। লিয়ান্দ্রো পারেদেস ও রদ্রিগো ডি পলের থাকাও অনেকটাই নিশ্চিত। যুক্তরাষ্ট্রের পর জ্যামাইকার বিপক্ষে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রের মেজর লীগ সকার (এমএলএস)-এর দল ইন্টার মায়ামির ট্রেনিংগ্রাউন্ডে অনুশীলন করছে লিওনেল স্কালোনির শিষ্যরা। তবে সতীর্থদের সঙ্গে ট্রেনিং করেননি এএস রোমা তারকা পাওলো দিবালা। গত কোপা আমেরিকা আসরে খেলার সুযোগ হয়নি প্রতিভাবান এই ফরোয়ার্ডের। বিশ^কাপ বাছাইয়েও একাদশে নিয়মিত ছিলেন না। তবে এ নিয়ে কোনো ক্ষোভ নেই দিবালার। টিওয়াইসি স্পোর্টসকে তিনি বলেন, ‘কোচিং স্টাফদের প্রতি আমার কোনো ক্ষোভ নেই। ইনজুরির কারণে ওই বছরটা (২০২১) আমার বাজে কেটেছে। আমি সবসময়ই আত্মসমালোচনা করি আর চেষ্টা করি নিজের সেরাটা দিতে। দলের ফলাফলই আমার কাছে সুখের। দলটি দুটো ট্রফি জিতেছে। আস্থা ও বিশ^াসের একটা পরিবেশ তৈরি হয়েছে ড্রেসিংরুমে। আমাদের শান্ত থেকে একই পথে হাঁটতে হবে।’
সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ; আকুনিয়া/তালিয়াফিকো, ওটামেন্ডি, পেজ্জেলা/রোমেরো, মলিনা; পারেদেস, লো সেলসো/এনজো, ডি পল; মেসি, লাওতারো, ডি মারিয়া।    

 

খেলা থেকে আরও পড়ুন

খেলা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status