ঢাকা, ২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিঃ

খেলা

'বাংলাদেশের কোনো লাভ হবে না, মুস্তাফিজের কাছে থেকে অন্যদের লাভ হবে'

স্পোর্টস ডেস্ক

(১ মাস আগে) ১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪:১৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৪১ পূর্বাহ্ন

mzamin

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। তবে পুরো আসরের জন্য তাকে পাচ্ছে না চেন্নাই। আগামী ১লা মে পর্যন্ত তাকে আইপিএলে খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে অনেকের মতে আইপিএলে খেলে অনেক কিছু শিখতে পারছেন ফিজ। এ কারণে জিম্বাবুয়ে সিরিজ না খেলিয়ে আইপিএলে খেলতে দেওয়া উচিত তাকে। তবে বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের মতে আইপিএলে শেখার কিছু নেই মোস্তাফিজের।

জালাল ইউনুস বলেন, 'মোস্তাফিজকে আইপিএলে খেলে এখন শেখার কিছু নেই। মুস্তাফিজুরের লার্নিং প্রসেস এখন শেষ। বরং মুস্তাফিজ থেকে শিখতে পারে আইপিএলের অনেক খেলোয়াড়রা। এতে বাংলাদেশের কোনো লাভ হবে না, মুস্তাফিজের কাছে থেকে অন্যদের লাভ হবে।'

এর আগে, মঙ্গলবার (১৬ এপ্রিল) বিসিবির আরেক পরিচালক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেছিলেন, মোস্তাফিজুর রহমানের জন্য আসন্ন জিম্বাবুয়ে সিরিজের পরিবর্তে চলমান আইপিএল খেলা চালিয়ে যাওয়াটা বেশি ভালো হবে। 

বিজ্ঞাপন

পাঠকের মতামত

আইপিএল খেলতে দেওয়াটাই ভাল হবে। অনেক কিছু শিখতে পারবে। মোস্তাফিজ ছাড়াও অনেক প্লেয়ার বসে আছে ঘরের মাঠে খেলার মতো ওদের সুজোগ দেওয়া টা ভাল হবে।

মোহাম্মদ জয়নাল
১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ৪:৩৬ পূর্বাহ্ন

মোস্তাফিজকে অবশ্যই আইপিএল এ খেলতে দেওয়া উচিত।

শেলী
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৭:৫৯ অপরাহ্ন

মুস্তাফিজ হলো খাঁটি সোনা। তাকে দিয়ে গয়না বানানোর মতো যোগ্য স্বর্ণকার বাংলাদেশে নেই। ভারতে আছে। এটা বাংলাদেশের কর্তাদের ভালো লাগার কথা নয়। আইপিএলে মুস্তাফিজ যতো ভালো করবে, বাংলাদেশের মাথা মোটা কর্মকর্তাদের ততো অযোগ্যতা প্রমাণিত হবে।

Zulfiquar Ali
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৭:৩০ অপরাহ্ন

মোস্তাফিজ কে অবশ্যই আইপিএল খেলানো উচিত, মোস্তাফিজ কে বিসিবির সভাপতি ও পরিচালক আইপিএল খেলতে দিবে না। এর কারণ হলো চেন্নাই যেভাবে মোস্তাফিজ কে ব্যবহার করে শতভাগ রেজাল্ট পেয়েছে, সেটা তো বাংলাদেশ ক্রিকেট বোর্ড কখনোই পারে নাই আর তাই বিষয়টি বিসিবির ইগোতে লাগার কারণে তারা আর মোস্তফা কে আইপিএল খেলতে দিবে না।

পান্না ঘোষ (রূপম)
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৬:৫১ অপরাহ্ন

আই পি এল পুরো দুনিয়া দেখে, নিউজিল্যান্ডের টিম পাকিস্তান সফর করবে আই পি এল এর প্লেয়ার ছাড়া, বিদেশ টুর থেকেও আই পি এল্ কে প্রাধান্য দিচ্ছে, কারন তাদের দেশে ফরেন কারেন্সি আসবে, আর আমরা ঘড়ের মাঠে মুস্তাফিজ ছাড়া চলছে না, আপনাদের বুদ্ধি কবে হবে? বেঞ্চের প্লেয়ার কার সাথে খেলাবেন? অস্ট্রেলিয়ার সাথে ওদের মাঠে ?

Shamim
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৬:৪৬ অপরাহ্ন

এই জায়গায় সাকিব আল হাসান হইলেতো সব কিছু মেনে নেয়া হত।

দিদারুল আলম
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৫:০৭ অপরাহ্ন

মোস্তাফিজের আইপিএল খেলা থেকে ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ দলের অধিনায়কদের অনেক কিছু শেখার আছে।‌ বাংলাদেশে প্রায় হারিয়ে যাওয়া এবং দল থেকে বাদ পড়া মোস্তাফিজ আইপিএলে গিয়ে হঠাৎ জ্বলে উঠার কারনটা জানার চেষ্টা করুন।‌ তাকে কোন পরিস্থিতিতে কীভাবে ব্যবহার করতে হবে সেটা আইপিএল থেকে শিখুন।

Andalib
১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ৪:৫৬ অপরাহ্ন

খেলা থেকে আরও পড়ুন

আরও খবর

   

খেলা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status