ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

বিয়ের পিঁড়িতে নাউমি

স্টাফ রিপোর্টার
২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার

বউ সাজবেন নাউমি, আর বর বেশে তার ভালোবাসার মানুষটি। পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে সম্পন্ন হবে বিয়ে। বলছি চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার মাধ্যমে গানের জগতে আসা সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমির কথা। আজ সন্ধ্যায় রাজধানীর একটি ঐতিহ্যবাহী মঞ্চে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ গায়িকা। বিষয়টি নিশ্চিত করে নাউমি বলেন, নতুন জীবন শুরু করতে যাচ্ছি। ভয়ের সঙ্গে আনন্দটাও কাজ করছে। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। তানজীর সিদ্দিকী আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।

বিজ্ঞাপন
জানা যায়, অনেকদিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। তাদের দুই পরিবারই বিষয়টিকে সুন্দরভাবে গ্রহণ করেছেন। তার হবু বর তানজীর সিদ্দিকী কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। এদিকে তাদের বাগদান হয়েছে চলতি বছরের মার্চে। আর গত বুধবার দুই পরিবারের উপস্থিতিতে রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। উল্লেখ্য, ২০০৯ সালের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার শীর্ষ সাত প্রতিযোগীর মধ্যে একজন নাউমি। ২০১২ সালে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এটি দিয়েই মূলত আলোচনায় আসেন ময়মনসিংহের এই কন্যা। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। এ ছাড়া তুমিহীনা, তোমায় ভেবে, এতটা ভালোবাসিসহ বেশকিছু গানে কণ্ঠ দিয়েছেন নাউমি। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন এ গায়িকা।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status