ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

কলকাতা কথকতা

তৈরি হচ্ছে মদের শপিং মল

বিশেষ সংবাদদাতা, কলকাতা

(২ সপ্তাহ আগে) ১১ সেপ্টেম্বর ২০২২, রবিবার, ৭:১৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২৩ পূর্বাহ্ন

মদে রাজস্ব আদায়ে পশ্চিমবঙ্গ সব রাজ্যকে প্রায় পেছনে ফেলে দিয়েছে। আর এবার পশ্চিমবঙ্গের আবগারি আইনেই আনা হলো বিরাট পরিবর্তন।  অফশপ থেকে মদ কিনতে পারেন ভোক্তারা আর অনশপ মানে পানশালায় বসে তুড়িও আনন্দ উপভোগ করতে পারেন।  এবার রাজ্যের যাবতীয় শপিং মলের দোকান থেকে মদের বোতল আপনি কিনতে পারবেন কিম্বা ইচ্ছা হলে সেখানে বসেও পান করতে পারবেন। থাকবে মন পছন্দ চার্টও। 
আবগারি আইন সংশোধন করে শপিং মলগুলোকে মদ বিক্রির অনুমতি দেয়া হচ্ছে। পূর্ব ভারতের প্রথম মদের শপিং মলও খুলছে কলকাতায়। ক্রেতারা সেখানে ঘুরে ঘুরে পছন্দসই মদ কিনতে পারবেন। বসে মদ্যপানও করতে পারবেন। পূর্বভারতে এই ধরনের মদের মল প্রথম হলেও দক্ষিণ ভারতের বেঙ্গালুরু শহরে এরকম একটি মল আছে। তবে, একরাশ সুখবরের পাশাপাশি একটি দুঃসংবাদও আছে।

বিজ্ঞাপন
পুজোর আগেই রাজ্যে মদের দাম বাড়ছে। দেশি মদের দাম বাড়ছে ২০ শতাংশ, বিলেতি মদ বাড়ছে সাত থেকে ১০ শতাংশ হারে। কলকাতায় মদের শপিং মলটা কোথায় তৈরি হবে? শহরের কেন্দ্রস্থলে আচার্য জগদীশ চন্দ্র বসু রোডে।

কলকাতা কথকতা থেকে আরও পড়ুন

কলকাতা কথকতা থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status