ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

ময়নাতদন্তের রিপোর্ট: শ্বাসরোধেই সেই শিক্ষিকার মৃত্যু

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১৫ আগস্ট ২০২২, সোমবার, ১১:৩৩ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৪১ অপরাহ্ন

নাটোরে কলেজ ছাত্রকে বিয়ে করে ভাইরাল হওয়া সেই শিক্ষিকা খাইরুন নাহারের ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। রোববার বাদ এশা তাঁর জানাজা শেষে খামার নাচকৈড় কবরস্থানে মরদেহ সমাহিত করা হয়। তবে তার ময়নাতদন্তের রিপোর্টে মেলেনি নির্যাতন কিংবা আঘাতের চিহ্ন। শ্বাসরোধেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন নাটোর সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ। তিনি বলেন, রোববার বিকেলে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়। ওই সময় মরদেহের গলায় একটি দাগ ছাড়া অন্য কোনো জখম বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরে নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 
নাটোর আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তকারী চিকিৎসক সামিউল ইসলাম জানান, শিক্ষিকা খায়রুন নাহারের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। শ্বাসরোধ হওয়ার কারণেই তাঁর মৃত্যু হয়েছে। তারপরও ভিসেরা রিপোর্ট এলে আরও বিস্তারিত জানা যাবে।

বিজ্ঞাপন
বিষয়টি নিয়ে তিন সদস্যের কমিটি গঠন করে ময়নাতদন্ত করা হয়। 

এর আগে রোববার সকালে উপজেলার গুরুদাসপুর এম হক কলেজের সহকারী অধ্যাপক খাইরুন নাহারের মরদেহ শহরের বলারিপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয়। এরপর বাসা থেকেই তাঁর স্বামী কলেজছাত্র মামুন হোসেনকে আটক করে পুলিশ।

সহকারী অধ্যাপক খায়রুন নাহার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার মো.খয়ের উদ্দিনের মেয়ে। তার স্বামী মামুন হোসেন একই  উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামেরর মোহাম্মদ আলীর ছেলে ও নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। 
এর আগে ছয় মাসের প্রেমের পর স্বামী পরিত্যক্তা এক ছেলের জননী খায়রুন নাহার গত বছরের ১২ই ডিসেম্বর কাজী অফিসে গিয়ে দুজন গোপনে বিয়ে করেন। বিয়ের ৬ মাস পর গত জুলাই মাসে ঘটনাটি এলাকায় জানাজানি হলে বেশ আলোচনা সমালোচনা শুরু হয়। 

 

পাঠকের মতামত

খায়রুন নাহারেরর মৃত্যুর কারণ আত্মহত্যা হলে খায়রুন নাহারের পরিবার আত্মীয়স্বজন এবং যে সকল মিডিয়ার মানুষ এ বিয়ের বিষয়ে টিটকারি, কুৎসা রটনা করে নাহার - মামুন দম্পতিকে অপমান অপদস্ত হেয় করে লাঞ্ছিত করে তাদের জীবন বিষিয়ে তুলেছিল তাদের বিরুদ্ধে তদন্ত, আইনগত ব্যবস্থা নেওয়া উচিত।

DELWER HOSSAIN KHAN
১৫ আগস্ট ২০২২, সোমবার, ৯:১৭ পূর্বাহ্ন

যারা বিভিন্ন প্লাট ফরম এ এদের কে নিয়ে কুটুক্তি করছে তাদের কে আসামি করা উচিত,,বিয়ে হালাল তাই সেটা কে সাপোর্ট না করে এই মহিলা কে বাচতে দিলনা কিছু শয়তান মানুষ

রফিক
১৫ আগস্ট ২০২২, সোমবার, ৬:০২ পূর্বাহ্ন

খায়রুন নাহারেরর মৃত্যুর কারণ আত্মহত্যা হলে খায়রুন নাহারের পরিবার আত্মীয়স্বজন এবং যে সকল মিডিয়ার মানুষ এ বিয়ের বিষয়ে টিটকারি, কুৎসা রটনা করে নাহার - মামুন দম্পতিকে অপমান অপদস্ত হেয় করে লাঞ্ছিত করে তাদের জীবন বিষিয়ে তুলেছিল তাদের বিরুদ্ধে তদন্ত, আইনগত ব্যবস্থা নেওয়া উচিত।

মোঃ আতাউর রহমান
১৪ আগস্ট ২০২২, রবিবার, ১১:০৭ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status