ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

পররাষ্ট্রমন্ত্রী জাতির সঙ্গে রসিকতা করেছেন: ববি হাজ্জাজ

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৩ আগস্ট ২০২২, শনিবার, ৮:১০ অপরাহ্ন

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, বাংলাদেশের মানুষ ‘বেহেশতে’ আছে পররাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্য প্রদানের পর মুসলমানদের নিকট সবচেয়ে আরাধ্য চিরস্থায়ী বসবাসের স্থানকে (বেহেশত) নিয়ে নানা মাধ্যমে হাস্যরস সৃষ্টি হয়েছে। এতে করে ধর্ম অবমাননা হয়েছে। তাই পররাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে ধর্ম অবমাননার মামলা হওয়া উচিৎ। শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
ববি হাজ্জাজ বলেন, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি, তীব্র লোডশেডিং আর জ্বালানি তেলের রেকর্ড মূল্যবৃদ্ধির ফলে দেশের মানুষ যখন দিশেহারা, তখন পররাষ্ট্রমন্ত্রী জাতির সাথে স্থুল রসিকতার মাধ্যমে মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যার সময়ও তিনি স্থানীয় জনগণের পাশে ছিলেন না। সরকারের মন্ত্রীরা জনগণের পালস বুঝতে পারছেন না বিধায় এখন অযাচিত মন্তব্য করছেন। 
তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রী তার নিজ মন্ত্রণালয়ের কাজেও সাফল্য দেখাতে পারেননি। কূটনৈতিক ক্ষেত্রে নতজানু বক্তব্য প্রদান করে তিনি ইতোপূর্বে সমালোচিত হয়েছেন। আমরা তার এই ধরণের কান্ডজ্ঞানহীন বক্তব্যের তীব্র নিন্দা জ্ঞাপন করছি।
 

পাঠকের মতামত

কান্ড জ্ঞানহীন মন্ত্রী আবারও বলেছিল বাংলাদেশ আর ভারত স্বামী স্ত্রী সম্পর্ক এমন ব্যাক্তি কেমন করে মন্ত্রী পদে রাখে বুঝলামনা। সবাই একই রকম।

Hossain Ahmed
১৩ আগস্ট ২০২২, শনিবার, ৭:২৮ পূর্বাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status