ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

কক্সবাজারে অপহৃত শিশু উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে

(১ মাস আগে) ১৩ আগস্ট ২০২২, শনিবার, ১০:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১:৪৭ অপরাহ্ন

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের ‘মোহাম্মদীয়া হোটেল’ থেকে দুই বছরের এক অপহৃত শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। একই সঙ্গে  অপহরণকারী স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় হোটেলের একটি কক্ষ থেকে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

ধৃতরা হলেন- বরিশালের হিজলা উপজেলার উসমান মঞ্জিল ইউপির মো. কেরামত আলীর মেয়ে কেয়া (২০) ও মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা সদরের কবুতর খোলা গ্রামের মো. নাছির উদ্দিনের ছেলে ছুফুয়ান খান রাহাত (২৪)। তারা সম্পর্কে স্বামী -স্ত্রী।

ধৃতদের বরাত দিয়ে র‌্যাব ১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন বলেন, ২০২০ সালে কেয়া এবং ছুফুয়ান বিয়ে করে। তখন ছুফুয়ান ঢাকায় গার্মেন্টে চাকরি করতো। কিন্তু ৮ মাস আগে তাঁর চাকরি চলে যায়। বেকার অবস্থায় ধার-দেনা করে সংসার চালাতে থাকে। এর মধ্যে তাদের ২০ হাজার টাকার ঋণ গত ১০ই আগস্ট  পরিশোধ করার কথা ছিল।

সহকারি পরিচালক আরো বলেন, ওই ঋণ পরিশোধ করতেই ১০ই আগস্ট কেয়া তার মামার বাড়ি থেকে কৌশলে তার দুই বছরের মামাত বোনকে অপহরণ করে। পরে স্বামী ছুফুয়ানসহ কক্সবাজারে আসে।  তারপরে  ভিকটিমের পরিবারের মুক্তিপণ বাবদ ২০ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে ভিকটিমকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে।
তিনি আরো বলেন,  এ ব্যাপারে ভিকটিমের পরিবার ঢাকার দক্ষিণখান থানায় কেয়া ও তার স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

বিজ্ঞাপন
পরে ভিকটিমের পরিবার দেয়া তথ্যে আমরা অভিযানটি পরিচালনা করি।

বিল্লাল উদ্দিন আরো বলেন, ভিকটিমকে  পরিবারের কাছে দেয়া হয়েছে। এছাড়া  আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়ার সংশ্লিষ্ট থানায় পাঠানোর প্রক্রিয়া চলছে।
 

অনলাইন থেকে আরও পড়ুন

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রায়শই মিলত ধর্ষণের হুমকি/ ‘গেট খুলে দেখি মেয়ে অর্ধ-উলঙ্গ এবং গলা কাটা’

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status