ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২২, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অনলাইন

নারী চিকিৎসককে হত্যার পর চট্টগ্রামে পালিয়েছিলেন প্রেমিক রেজা

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১২ আগস্ট ২০২২, শুক্রবার, ১১:৩৬ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৫০ অপরাহ্ন

মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ থেকে সদ্য এমবিবিএস পাস করা জান্নাতুল নাঈম সিদ্দিক (২৭)-এর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছিলেন রেজাউল করিম রেজা। সেই সম্পর্কের জেরেই একাধিকবার বিভিন্ন পর্যটন স্পটে ঘুরেছেন তারা। দুজনের সম্পর্কের বিষয়টি পরিবারকেও জানিয়েছিলেন তারা। কিছুদিন আগে জান্নাতুলকে বিয়ের প্রস্তাব দেন রেজা। কিন্তু প্রস্তাবে সায় দেয়নি জান্নাতুলের পরিবার। এতেই ক্ষুব্ধ হন রেজা। গত বুধবার কৌশলে প্রেমিকা জান্নাতুলকে ডেকে এনে রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ওঠেন তারা। দীর্ঘদিনের ক্ষোভের বশবর্তী হয়ে হোটেল কক্ষেই জান্নাতুলকে ছুরিকাঘাত ও নৃশংসভাবে গলা কেটে হত্যা করেন পাষণ্ড রেজা। এরপর কক্ষটি বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে চট্টগ্রাম চলে যান তিনি। গতকাল চট্টগ্রাম থেকে রেজাকে গ্রেপ্তার করে র‌্যাব। 

জানা গেছে, অভিযুক্ত রেজা একসময় একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন।

বিজ্ঞাপন
এরপর ব্যাংক থেকে তিনি চাকরিচ্যুত হন।

নিহত জান্নাতুল নাঈম সিদ্দিকীর বাবা শফিকুল আলম  জানিয়েছেন, তাদের বাড়ি নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনবাড়ি গ্রামে। রাজধানীর রাজারবাগে ২ নম্বর মোমেনবাগ দোলনচাঁপা ভবনে থাকেন তারা। মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ থেকে সদ্য এমবিবিএস পাস করেন জান্নাতুল। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন। বুধবার সকাল আটটার দিকে জান্নাতুল বাসা থেকে বের হন ক্লাসের কথা বলেন। রাত ১০টার দিকে বাসায় ফিরবেন বলে জানান। তবে বাসায় না ফেরায় রাত ১১টার দিকে তার ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হন পরিবারের সদস্যরা।

প্রেমিক রেজাউল করিম রেজা সম্পর্কে জান্নাতুলের বাবা বলেন, একদিন তার সঙ্গে বন্ধু হিসেবে রেজাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তার গ্রামের বাড়ি কক্সবাজার। গাজীপুরের জয়দেবপুরে একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ছিলেন রেজা। ব্যাংকে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে চাকরি হারিয়েছেন। এর বেশি কিছু জানা নেই। এই ঘটনায় তিনি বাদী হয়ে কলাবাগান একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

অনলাইন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status