ঢাকা, ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

অস্ট্রেলিয়ায় 'পরাণ', মুক্তির আগেই ৮০% টিকেট অগ্রিম বিক্রি

স্টাফ রিপোর্টার

(১ সপ্তাহ আগে) ৪ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৪:১৪ অপরাহ্ন

ঈদুল আযহায় বাংলাদেশে মুক্তির পর সাড়া ফেলে সিনেমা 'পরাণ'। সাফল্যের ধারাবাহিকতায় এবার ছবিটি মুক্তি পেতে যাচ্ছে অস্ট্রেলিয়ায়। দেশটির বাঙালি অধ্যুষিত এলাকায় আগামী ১২ আগস্ট থেকে চলবে রায়হান রায়হান রাফী পরিচালিত মিম, শরিফুল রাজ, ইয়াশ রোহান অভিনীত 'পরাণ'। 

সূদুর অস্ট্রেলিয়ায় ছবিটিমুক্তির খবর নিশ্চিত করেছেন লাইভ টেকনোলজিস এর পরিচালক ও প্রযোজক ইয়াসির আরাফাত। তিনি বলেন,  সিনেমার ব্যবসায় নতুন দ্বার উন্মোচন করেছে 'পরাণ'। ভালো ছবি যে দর্শক লুফে নেয় তা আরো একবার প্রমাণ করলো 'পরাণ'। মুক্তির প্রায় একমাস হতে যাচ্ছে, তবুও দর্শক ও হল মালিকদের আগ্রহ আমাদের চমকে দিচ্ছে। সাফল্যের ধারাবাহিকতায় অস্ট্রেলিয়ায় 'পরাণ' মুক্তি দিচ্ছি। শিগগিরই ইউরোপ, মধ্যপ্রাচ্যেও মুক্তি পাবে। অস্ট্রেলিয়ায় 'পরাণ' পরিবেশনা করছে বঙ্গজ ফিল্মস। বাংলাদেশে মুক্তির পর সবচেয়ে কম হল থেকে শীর্ষে উঠে এসে চতুর্থ সপ্তাহেও হাউজফুল শো দিচ্ছে 'পরাণ'।

বিজ্ঞাপন
দেশের সর্বত্র ছবিটির ক্রমবর্ধমান জনপ্রিয়তা দেখেই অস্ট্রেলিয়াতে পরিবেশনের সিদ্ধান্ত নেয় বঙ্গজ ফিল্মস। প্রতিষ্ঠানটির কর্তারা আশা করেন দেশটিতে তাদের পরিবেশিত 'দেবী'র চেয়েও রেকর্ডসংখ্যক বেশি স্ক্রিনে 'পরাণ' প্রদর্শিত হবে। 

বঙ্গজ ফিল্মস এর প্রতিষ্ঠাতা তানিম আল মিনারুল মান্নান নিজেও 'পরাণ' দেখে মুগ্ধ হয়েছেন। তার কাছে পরাণের চিত্রনাট্য , নির্মাণ, সংগীতসহ সবকিছু পরিচ্ছন্ন ও সাবলীল লেগেছে। বঙ্গজ ফিল্মসের সহ প্রতিষ্ঠাতা সাফিন আযম বলেন, 'পরাণ' মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দেবার আগে আমাদের ওয়েবসাইটে প্রাথমিক শোগুলোর টিকেট হোস্ট করেছিলাম। আগ্রহী দর্শকরা নিজ আগ্রহ ও উদ্যোগে বঙ্গজ ফিল্মসের ওয়েবসাইটে এসে ১২ ঘন্টার মধ্যে ৮০% টিকেট কিনে ফেলেছেন। বাংলাদেশ অধ্যুষিত অস্ট্রেলিয়ার সকল শহরেই আমরা পরাণ দেখাতে পারব। শিগগিরই পরাণের আরও শো এর টিকেট রিলিজ করা হবে বঙ্গজ ফিল্মসের ওয়েবসাইটে।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status