ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে কটাক্ষের শিকার পাকিস্তানি মডেল-অভিনেত্রী আমনা ইলিয়াস

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ২১ মে ২০২৪, মঙ্গলবার, ১২:৫৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৫১ অপরাহ্ন

mzamin

পাকিস্তানের করাচিতে জন্ম মডেল-অভিনেত্রী আমনা ইলিয়াসের। মাত্র ২০ বছর বয়সে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। এরপরেই অভিনয়ে নাম লেখান তিনি। সম্প্রতি ইনস্টাতে ছবি শেয়ার করে তুমুল সমালোচনার মুখে আমনা। ছবিতে  দেখা গেছে, আমনার পরনে ডেনিম প্যান্ট। শরীরের উপরি ভাগ বস্ত্রহীন। উন্মুক্ত শরীরের সামনের অংশ একটি ফুলের তোড়া দিয়ে ঢাকা। সাদা ফুলের তোড়ার বাইরে উঁকি দিচ্ছে অভিনেত্রীর নিরাবরণ কাঁধ।  ছবিটি পোস্ট করার পরই নেটিজেনদের কটাক্ষের শিকার হন এই অভিনেত্রী। নেটিজেনদের বেশিরভাগেরই মন্তব্য ‘সাহসী ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ভালো কাজ করেননি আমনা।

বিজ্ঞাপন
এ ধরনের ফটোশুট করাও উচিত হয়নি।’ 

অনেকেই তাকে উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ নোংরা ভাষায় মন্তব্য করেছেন। খুব অল্প সময়ের মধ্যে আমনার ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের ঝড় ওঠে যায়। পরে বাধ্য হয়ে ‘কমেন্ট সেকশন’ ব্লক করে দেন তিনি। কিন্তু ইনস্টাগ্রাম থেকে ছবিটি এখনও মোছেননি তিনি। বাবা-মা এবং দুই বোনের সঙ্গে করাচিতে আমনার বেড়ে ওঠা। করাচিতে স্কুল-কলেজের পড়াশোনা শেষ করেন। আমনার দুই বোনও পেশায় মডেল। তাদের দেখাদেখি মডেলিংজগতে পা রাখেন তিনিও। প্রায় ছয় বছর ফ্যাশনের সঙ্গে যুক্ত থাকার পর বড় পর্দায় অভিষেক ঘটে আমনার। ২০১৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার অভিনীত ‘জিন্দা ভাগ’। মুক্তির পর ‘জিন্দা ভাগ’ সিনেমা পাকিস্তানের বক্স অফিসে সুপারহিটের তকমা পায়। দারুণ ব্যবসা করে সিনেমাটি। প্রথম সিনেমা হিট হওয়ার পর খ্যাতি ছড়িয়ে পড়ে আমনার। তারপর ‘গুড মর্নিং করাচি’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘রেডি স্টেডি নো’ এবং ‘বাজি’সহ একাধিক পাকিস্তানি সিনেমায় অভিনয় করেন আমনা।

ক্যারিয়ারের শুরুতে সহশিল্পী হিসেবে পান নাসিরুদ্দিন শাহকে। ২০১৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘গরদাব’। এই ছবির মুখ্যচরিত্রে পাকিস্তানের জনপ্রিয় তারকা ফাওয়াদ খানের সঙ্গে অভিনয় করন আমনা। বড় পর্দার পাশাপাশি টেলিভিশনের পর্দায়ও দেখা যায় তাকে। সম্প্রতি ‘মস্তানি’ নামের একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আমনা। তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পাকিস্তানের জনপ্রিয় টেলি তারকা আফান ওয়াহিদকে।

সূত্র : জি নিউজ

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status