ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

ভারত

'ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবো'

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ১৯ মে ২০২৪, রবিবার, ৩:০৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:৩৪ পূর্বাহ্ন

mzamin

২০২৪-এর লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির প্রার্থী হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। চলতি সপ্তাহের মঙ্গলবারই তিনি নিজের মনোনয়ন জমা দেন। এরপরই তার বড় ঘোষণা। জানালেন, ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন। সম্প্রতি আজতক বাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে মাণ্ডির বিজেপি প্রার্থী কঙ্গনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যদি মাণ্ডি আসন থেকে জেতেন তবে কি জনগণকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে তিনি ধীরে ধীরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে আসবেন? উত্তরে কঙ্গনার স্পষ্ট জবাব, ‘হ্যাঁ অবশ্যই। একাধিক চলচ্চিত্র নির্মাতা আমায় বলেছেন আমি একজন ভালো অভিনেত্রী। আমি যেন অভিনয় না ছাড়ি। আমি ভালো অভিনয় করি ঠিকই। সবটাই আমি প্রশংসা হিসেবে নিই।’

কঙ্গনা জানান, তিনি ভোটের ডিউটি অত্যন্ত সিরিয়াসলি নেন। কঙ্গনা তার হলফনামায় জানিয়েছেন, তার ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে।

বিজ্ঞাপন
স্থাবর সম্পত্তির পরিমাণ ২৮.৭ কোটি টাকা, অস্থাবর সম্পত্তির পরিমাণ ৬২.৯ কোটি টাকা। এর মধ্যে হিমাচল প্রদেশের মানালিতে তার একটি বাংলো রয়েছে, যার দাম ১৫ কোটি টাকা। এছাড়া মুম্বইয়ে তিনটি ফ্ল্যাট রয়েছে। ৬.৭ কেজির সোনার গহনা রয়েছে, যার আনুমানিক মূল্য ৫ কোটি টাকা। তার উপরে ১৭ কোটি টাকার ঋণ রয়েছে। ‘কুইন’খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে কংগ্রেসের তরফে লড়ছেন বিক্রমাদিত্য সিং। বিক্রমাদিত্যের পারিবারিক রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড বেশ পোক্ত। তার মা ও বাবা দু'জনেই হেভিওয়েট রাজনীতিক হিসেবে পরিচিত হিমাচলে। একের পর বাক্যবানে বিরোধীকে নিশানা করলেও লড়াই যে ‘আসান’ নয় তা বুঝে গিয়েছেন বরাবরই বিতর্কের শিরোনামে থাকা অভিনেত্রী কঙ্গনা।

‘আউটসাইডার’ থেকে নিজেকে বলিউডের কুইন হিসাবে প্রমাণ করেছেন কঙ্গনা। এবার তার সামনে নতুন পরীক্ষা।  

সূত্র :  ইন্ডিয়ান এক্সপ্রেস

ভারত থেকে আরও পড়ুন

আরও খবর

   

ভারত সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status