ঢাকা, ১২ জুন ২০২৪, বুধবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

অনলাইন

নরসিংদী ও টাঙ্গাইলে বজ্রপাতে ৫ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

(৩ সপ্তাহ আগে) ১৮ মে ২০২৪, শনিবার, ৩:০৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ২:১৬ অপরাহ্ন

mzamin

বজ্রপাতে নরসিংদী ও টাঙ্গাইলের কালিহাতীতে ৫ জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে নরসিংদীর আলোকবালী ও হাজীপুরে বজ্রপাতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়। এসময় আহত হয়েছেন আরও দু’জন। এরআগে টাঙ্গাইলের কালিহাতীতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সকাল ৮টার দিকে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের নোয়াবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।  

নরসিংদী সদর থানা পুলিশ জানায়, সকালে নিহত কামাল, শরিফা ও ইয়াকুবসহ বেশ কয়েকজন খেতে ধান কাটছিল। সাড়ে ১২ টার দিকে হঠাৎ বজ্রপাতসহ বৃষ্টি শুরু হয়। ওই সময় নিহত শরিফা ইয়াকুব ও কামালসহ ৫ জন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ইয়াকুব, শরিফা ও কামাল মারা যায়।

বিজ্ঞাপন
আহত দু’জনকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, বজ্রপাতে ৩ জন নিহত হয়েছে। আর আহত দু’জনকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

টাঙ্গাইলে নিহতরা হলেনঃ আফজাল হোসেন এবং মো. আমির হোসেন। তাদের বাড়ি দিনাজপুরের পীরগঞ্জ উপজেলা সদরে। তারা সম্পর্কে আপন খালাতো ভাই।

পাঠকের মতামত

বজ্রপাতে আর কত মানুষ মারা গেলে সরকার দেশব্যাপী বজ্রপাত রিরোধক ডিভাইস স্থাপনে উন্যোগী হবেন? দেশী বিদেশী NGOদেরকে বলছি মানুষ পশু প্রাণীদেরকে বজ্রপাত থেকে বাঁচান।

NP
১৮ মে ২০২৪, শনিবার, ৩:৩২ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status