ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

শেষের পাতা

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনা

সংগীতশিল্পী পাগল হাসানের মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি
১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার
mzamin

সুনামগঞ্জে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সংগীতশিল্পী ও গীতিকার মতিউর রহমান হাসান (৩৫) ওরফে পাগল হাসানসহ দুইজন নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আরও তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে এই দুর্ঘটনা ঘটে।  স্থানীয় সাত্তার (৫২) নামের আরেক ব্যক্তি এ দুর্ঘটনায় নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে দোয়ারাবাজার থেকে ছাতক নিজ এলাকায় ফিরছিলেন সংগীতশিল্পী পাগল হাসানসহ আরও ৪ জন। পথিমধ্যে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে বিপরীতমুখী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাগল হাসান ও সাত্তার নিহত হন। বাকি আরও তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে। ছাতক থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ আলম ও ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স ছাতক স্টেশন কর্মকর্তা জালাল আহমেদ বলেন, বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাগল হাসানসহ দুজন নিহত হয়েছেন। বাকি ৩ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক পলাতক রয়েছে।

একজন সব্যসাচী উদীয়মান সংগীতশিল্পী ছিলেন পাগল হাসান।

বিজ্ঞাপন
তার ‘ছাড়িয়া যাইয়ো না বন্ধু মায়া লাগাইয়া’, ‘আসমানে যাইয়ো না রে বন্ধু’, আমি এক পাপিষ্ঠ বান্দা, রেলগাড়ির ইঞ্জিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ছাড়া জীবন খাতাসহ বহু গান গেয়েছেন। তিনি সবার কাছে ‘পাগল হাসান’ হিসেবে পরিচিত ছিলেন। পাগল হাসানের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও শিমুলতলা গ্রামে।
 

শেষের পাতা থেকে আরও পড়ুন

আরও খবর

   

শেষের পাতা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status