ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

তথ্য প্রযুক্তি

ভি সিরিজের নতুন স্মার্টফোন এনেছে ভিভো

অনলাইন ডেস্ক

(২ মাস আগে) ৫ মার্চ ২০২৪, মঙ্গলবার, ৬:২৬ অপরাহ্ন

mzamin

যাত্রা শুরু করলো ভিভোর ভি সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি৩০। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক লাইভ ভিডিওতে এমনটাই ঘোষণা দেয় গ্লোবাল স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠানটি। এতে অংশগ্রহণ করেন ভিভোর ভি৩০ এর শুভেচ্ছা দূত তাহসান রহমান খান। ভিডিওতে ভিভো ভি৩০ এর বিশেষ বিশেষ ফিচারসমূহ তুলে ধরা হয়। কালার চেঞ্জিং ‘পিকক গ্রিন’ এবং প্রিমিয়াম কোয়ালিটির ‘নোবেল ব্ল্যাক’ দুটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ভিভো ভি৩০। আলোচনায় বিশেষ ফিচার গুলোর মধ্যে ছিল-
১৯ গুন বড় স্মার্ট অরা লাইট ৩.০:
তৃতীয় প্রজন্মের পোট্রেট ফটোগ্রাফির জন্য বিশেষভাবে তৈরি স্মার্ট অরা লাইট ৩.০। এবারের অরা লাইট আকারে অনেক বড়, আকৃতিও ভিন্ন রকম। রয়েছে স্মার্ট কালার টেম্পারেচার এডজাস্টমেন্ট এবং ডিসটেন্স সেনসেটিভ লাইটিং সুবিধা। যা লো লাইট পোর্ট্রেট ফটোগ্রাফিতে ৫০ গুণ সফট লাইট দিতে প্রস্তুত। কাছে কিংবা দূরে ছবির বিষয়বস্তু যেখানেই থাকুক না কেন দূরত্ব অনুযায়ী প্রয়োজনীয় আলো পাওয়া যাবে।

বিজ্ঞাপন
প্রযুক্তি এবং ফ্যাশনের সমন্বয়ে অরা লাইট এবার হয়েছে আরো স্মার্ট, আরো উজ্জ্বল।
স্মার্ট ক্যামেরা প্রযুক্তি:
৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে ভিভো ভি৩০ স্মার্টফোনে। ক্যামেরাটিতে ১১৯০ ফিল্ড অফ ভিউতে ছবি তোলা যাবে। অর্থাৎ গ্রুপ ছবি তোলার জন্য এই ক্যামেরা প্রস্তুত করেছে ভিভো। এছাড়া ব্যাক সাইডে রয়েছে আরো ৫০ মেগাপিক্সেল ভিসিএস (ভিভো ক্যামেরা-বায়োনিক স্পেক্টার্ম) ট্রু কালার মেইন ক্যামেরা। অভিনব এই প্রযুক্তিটি ফটোগ্রাফির কালার টোন স্বাভাবিক রেখে নান্দনিক ছবি দেবে। ফ্রন্ট সাইডেও ৫০ মেগাপিক্সেল অটো ফোকাস গ্রুপ সেলফি ক্যামেরা ব্যবহার করেছে ভিভো। যার ফিল্ড অফ ভিউ ৯২০।
নাইট পোর্ট্রেট এবং হাই রেজুলেশনের ছবি তোলার জন্য বিশেষ ক্যামেরা ফিচার রয়েছে স্মার্টফোনটিতে। পাশাপাশি লাইভ ফটো, মাইক্রো মুভি, ডুয়েল ভিউ, প্যানো, ডকুমেন্ট, স্লো-মো, টাইম ল্যাপস, সুপারমুন, এস্ট্রো, প্রো, স্ন্যাপসট, ফুড ইত্যাদি বিশেষ ফিচারেও করা যাবে দারুণ ফটোগ্রাফি।

তথ্য প্রযুক্তি থেকে আরও পড়ুন

আরও খবর

   

তথ্য প্রযুক্তি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status